আজকের সিলেটমৌলভীবাজার

মৌলভীবাজারে দুই কলেজছাত্রীকে ধর্ষণ : আটক তিন

মৌলভীবাজারে এক কলেজছাত্রী ও তার বান্ধবীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় তিন আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

তারা হলো- উত্তর জগন্নাথপুর এলাকার ইসলাম মিয়ার ছেলে মুন্না মিয়া (২৫), আদরিছ মিয়ার ছেলে আকাশ মিয়া (২৫) ও ছুরুক মিয়ার ছেলে হুমায়ুন মিয়া (২৩)।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, মামলার আরও দুই আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামিরা ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

পলাতক দুই আসামি হলো- উত্তর জগন্নাথপুর এলাকার আব্দুল মুকিত (২২) ও ছুরুক মিয়ার ছেলে হাসান মিয়া (১৯)।

জানা যায়, মঙ্গলবার বিকালে কলেজ থেকে বাড়ি ফেরার পথে মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে এসে একটি সিএনজিচালিত অটোরিকশায় ওঠেন কলেজ ছাত্রী (১৮) ও তার বান্ধবী (২০)। কিছুক্ষণ পর যাত্রী বেশে চারটি ছেলে ওই অটোরিকশায় উঠে। তারা চালককে সিএনজি ঘুরিয়ে নিতে নির্দেশ দেয়। চালক তাদের কথামতো গাড়ি নিয়ে চলে। ওই চারজন গাড়ির পর্দা টেনে দুই বান্ধবীর হাত ও মুখ বেঁধে ফেলে এবং স্টেডিয়াম এলাকার পেছনে একটি ঝোঁপে নিয়ে যায়। সেখানে তাদের মারধর করে মোবাইল, বই ও টাকা ছিনিয়ে নিয়ে তাদের ধর্ষণ করে। পরে দুই ছাত্রী কৌশলে সেখান থেকে বেরিয়ে এসে পুলিশকে জানালে পুলিশ তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আরও সংবাদ

Close