সারা বাংলা

পথশিশুদের জন্য কেনা শীতবস্ত্রও নিয়ে গেল ডাকাতরা!

ব্রাহ্মণবাড়িয়ায় সেচ্ছাসেবী সংগঠনের একজনকে আহত করে পথশিশুদের জন্য কেনা শীতবস্ত্র নিয়ে গেল ডাকাতরা। প্রায় সাড়ে পাঁচ লাখ টাকার শীতবস্ত্র, নগদ ৬০ হাজার টাকা, ২০টি মোবাইল সেট ও দুটি ডিএসএলআর ক্যামেরা লুটে নেয় তারা। এ সময় ডাকাতদের হামলায় জুয়েল আহমেদ (২৬) নামে একজন আহত হন।

বুধবার (৬ জানুয়ারি) ভোরে উপজেলার চাপরতলা-সালাম বাজারের মধ্যবর্তী তারাউল্লা নামক স্থানে এ ঘটনা ঘটে।

ডাকাতির শিকার ব্রাহ্মণবাড়িয়া পথশিশু কল্যাণ ফাউন্ডেশন এর জেলা কমিটির সভাপতি মো. বোরহান উদ্দিন জানান, পথশিশু কল্যাণ ফাউন্ডেশন একটা সেচ্ছাসেবী সামাজিক সংগঠন। তিনি তার সংগঠনের ১৪ সদস্যকে নিয়ে সাড়ে পাঁচ লাখ টাকার শীতবস্ত্র নিয়ে একটি মাইক্রোবাসযোগে সিলেট শাহজালাল ও শাহপরাণ মাজারে অবস্থান করা অসহায় ও সুবিধাবঞ্চিত পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণের জন্য যাচ্ছিলেন। বুধবার ভোর পৌনে ৬টায় নাসিরনগর উপজেলার ভোলাউক গ্রাম থেকে চাপরতলা দিয়ে রতনপুর যাওয়ার পথে তারাউল্লা নামক স্থানে ডাকাতরা শীতবস্ত্রবাহী মাইক্রোবাসের গতিরোধ করে ডাকাতি করে।

তিনি আরও জানান, এ সময় ডাকাতরা সংগঠনের সদস্যদের মারধর করে টাকা-পয়সা, মোবাইল ফোন ও শীতবস্ত্র লুটে নেয়। তাদের হামলায় সংগঠনের সদস্য জুয়েল আহমেদ আহত হন। জুয়েলকে প্রথমে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি মো. বোরহান উদ্দিন একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের প্রেক্ষিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও সংবাদ

Close