প্রবাস

পিপলস কেয়ার এজেন্সির ইফতার মাহফিল ও আলোচনা সভা

টাওয়ার হ্যামলেট বারার পিপল্স কেয়ার এজেন্সি কতৃক আয়োজিত পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্ষক এক আলোচনা সভা ও ইফতার মাহফিল গত ১৬ই মে বৃহস্পতিবার লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে অনুষ্ঠিত হয়। পিপল্স কেয়ার এজেন্সির ম্যানেজার আশরাফুল সিদ্দিকি’র সভাপতিত্বে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে জনমত পত্রিকার এক্সিকিউটিভ সম্পাদক,জনাব সায়িম চৌধুরী বলেন,সংযমের মাস রমজান,মুসলমানরা সিয়াম সাধনার মাধ্যমে নৈতিক ও আত্মিকভাবে পরিশুদ্ধি অর্জন করেন। রোজার মাসে মাসব্যাপী কঠোর আত্মসংযম ও সিয়াম সাধনার দ্বারা রোযাদারগণ আত্মশুদ্ধির প্রশিক্ষণই গ্রহণ করেন। তিনি বলেন, মাহে রমজানের শিক্ষার আলোকে তাক্বওয়াভিত্তিক জীবনধারা গড়ার মাধ্যমে নৈতিকভাবে উৎকর্ষতা অর্জন এবং খোদাভীতির চেতনা জাগ্রত করতে হবে।তিনি পিপল্স কেয়ার এজেন্সির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
বিশেষ অতিথির বক্তব্যে জনাব শিহাব মস্তফা বলেন, মাহে রমজান জাগতিক ও আধ্যাত্মিকতার সমন্বিত ইবাদাত। তাই রোজা রাখা প্রতিটি মুসলমানের জন্য ফরজ। রোজা রাখার পাশাপাশি আমাদের সব অনিয়ম-অনাচার থেকে দূরে থাকতে হবে।এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জনমত পত্রিকার বার্তা সম্পাদক মুছলেহ উদ্দিন আহমদ,টাওয়ার হ্যামলেট কেয়ারার এসোসিয়েশন এর সাবেক সভাপতি এবং প্রধান উপদেষ্টা শাহান আহমদ চৌধুরী,টাওয়ার হ্যামলেট কেয়ারার এসোসিয়েশন এর সভাপতি জগলুল খাঁন, সাধারণ সম্পাদক এ কে এম হেলাল,মনির আহমদ,শাহিদুল ইসলাম পিপলু,নাদিরা বেগম,প্রমুখ
উক্ত ইফতার মাহফিলে উপস্থিত সকলের ও মুসলিম উম্মার সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করেন হাফিজ মোঃ জাহিদ মিয়া।অনুষ্ঠান পরিচালনা করেন পিপল্স কেয়ার এজেন্সির সুপারভাইজার মাহবুবুর রহমান ।

আরও সংবাদ

Close