আজকের সিলেট

দক্ষিণ ‍সুরমায় গণধর্ষণের শিকার তরুণী : চিরকুট লিখে আত্মহত্যা

আজকের সিলেট প্রতিবেদক: সিলেটের দক্ষিণ সুরমায় বোনের বাড়িতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। লোকলজ্জার ভয়ে এক পর্যায়ে তিনি আত্মহত্যা করেছেন।

নিহতের পরিবারের অভিযোগ ওই তরুণী গণধর্ষণের শিকার হওয়ায় আত্মহত্যা করেছে। নিহতের ব্যাগে পাওয়া একটি চিরকুট থেকে এ তথ্য জানতে পারে তার পরিবার। ওই তরুণীর বাড়ি সিলেটের বিশ্বনাথ উপজেলার লালটেক গ্রামে।

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়নের চেরাগী গ্রামে বড় বোনের শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়েছিলেন সেই তরুণী। সেখানেই গণধর্ষণের শিকার হন তিনি। ৯ অক্টোবর দিবাগত রাতে বাথরুমে যাওয়ার জন্য ঘরের বাইরে যান। তখন পূর্ব থেকে সেখানে উৎপেতে থাকা দুই ব্যক্তি তাকে জোরপূর্বক অন্যত্র উঠিয়ে নিয়ে যায়। এরপর মুখ, হাত ও পা বেঁধে মারধর করে রাতভর পালাক্রমে গণধর্ষণ করা হয়। এরপর ভোররাতে পুনঃরায় তাকে তার বোনের বাড়িতে ফেলে রেখে যায় ওই দুই ব্যক্তি।

ওই তরুণীর মা জানিয়েছেন, রবিবার মেয়ের ব্যবহৃত ভ্যানেটি ব্যাগে তার নিজ হাতে লেখা একটি কাগজ দেখতে পান। এসময় প্রতিবেশী লোকজনকে ডেকে কাগজটি পড়তে বলেন। তখন জানতে পারেন গণধর্ষণের শিকার হয়ে লোকলজ্জার ভয়ে পপি আত্মহত্যা করেছে। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের নামও চিরকুটে উল্লেখ করা হয়েছে।

বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা বলেন, নিহতের পরিবারের মৌখিক অভিযোগ আমরা পেয়েছি। তবে তা খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও সংবাদ

Close