আজকের সিলেট

বিয়ানীবাজারের কুখ্যাত মাদক ব্যবসায়ী শিব্বির গ্রেপ্তার

বিয়ানীবাজারের চিহ্নিত মাদক ব্যবসায়ী শিব্বির আহমদকে গ্রেপ্তার করেছে পুলিশ। একটি মাদক মামলায় ৩ বছরের সাজাপ্রাপ্ত শিব্বির এতো দিন আত্মগোপনে ছিল। তার বিরুদ্ধে আরো ৮টি মাদক মামলা বর্তমানে আদালতের বিচারাধীন রয়েছে। এতো মামলার পরেও মাদক ব্যবসা চালিয়ে আসছিলো শিব্বির।

জানা গেছে, শিব্বির আহমদ বিয়ানীবাজার থানার একজন চিহ্নিত ও কুখ্যাত মাদক ব্যবসায়ী। সে খুচরা বাজারে মাদক বিক্রি করতো। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার লাসাইতলা গ্রামের অভিযান চালায় বিয়ানীবাজার থানা পুলিশ। অভিযানে নিজ বাড়ি থেকেই তাকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তার প্যান্টের পকেট থেকে ৪৭ পিস ইয়াবা ও ২০ মিলিগ্রাম হিরোইন জব্দ করে পুলিশ। শুক্রবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় জানান, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম স্যারের দিক নির্দেশনায় সিলেট জেলাকে মাদকমুক্ত ও অপরাধমুক্ত করতে কাজ করছে পুলিশ। এরই অংশ হিসেবে বিয়ানীবাজার উপজেলাকে মাদকমুক্ত করতে থানা এলাকায় অপরাধ প্রবণতা যাহাতে বৃদ্ধি না পায় সেজন্য পুলিশি টহল জোরদার করা হয়েছে।

সূত্র জানায়, বিয়ানীবাজারের লাসাইতলা গ্রামের যুবক শিব্বির আহমদ। মাদকের সাথে তার পরিচয় অনেক আগে থেকেই। মদ, গাঁজা, ইয়াবা, হিরোইনসহ এমন কোন মাদক নেই যে সে তা সেবন করেনি। মাদক সেবন যেন তার কাছে ডাল-ভাত। সংঘবদ্ধভাবে প্রায়ই মাদক সেবন করে মাতলামি করা অবস্থায় পৌরশহরসহ উপজেলার বিভিন্ন এলাকায় জনতার হাতে পাকড়াও হয়েছে শিব্বির। গণপিটুনি, অতঃপর হাজতবাস- এ যেন তার জন্য নতুন কিছুই না। তার এমন কর্মকাণ্ডে ক্ষুব্ধ এলাকাবাসীও।

আরও সংবাদ

Close