আজকের সিলেট

গোয়াইনঘাটে ডাকাতির শিকার ব্যবসায়ী : স্থানীয়দের হাতে আটক এক

আজকের সিলেট প্রতিবেদক: সিলেটের গোয়াইনঘাটে ডাকাতির শিকার হয়েছেন এক ব্যবসায়ী। ডাকাতরা তাকে মারধোর করে সাথে থাকা নগদ টাকা ছিনিয়ে নেয়। এসময় তার চিৎকারে স্থানীয়রা এক ডাকাতকে আটক করে।

আটককৃত সালেহ্ আহমদ স্থানীয় আলীরগ্রামের ছয়ফুল আলমের ছেলে। তার বিরুদ্ধে  ডাকাতি ও খুনসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

জানা যায়, ২নং পশ্চিম জাফলং ইউনিয়নের আহারকান্দি বাজারের ব্যবসায়ী দ্বারীখেল গ্রামের বাসিন্দা জুনেদ আহমদ তার দোকান বন্ধ করে শনিবার রাত সাড়ে ১০টায় বাড়ি ফিরছিলেন। স্থানীয় পরগনা বাজারের অদূরে খেয়াঘাটে আসা মাত্রই ৬/৭ জনের একটি ডাকাত দল তার গতিরোধ করে। এসময় বেদম মারপিঠে তাকে আহত করে তার সাথে থাকা ৯৭হাজার এবং বিকাশ একাউন্টের মোবাইল সমূহে ২৭হাজার টাকাসহ মোট ১লক্ষ ২৪হাজার টাকা লুটে নেয় ডাকাত সদস্যরা। এ সময় ব্যবসায়ী জুনেদ আহমদ চিৎকার করলে আশপাশের লোকজন সমবেত হয়ে সালেহ্ আহমদ নামের ডাকাত দলের এক সদস্যকে আটক করেন।

এ ঘটনায় ব্যবসায়ী জুনেদ আহমদ আটককৃত সালেহ আহমদসহ আরও ৩ জনকে আসামী করে  মামলা দায়ের করেছেন।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ জানান, ডাকাতির ঘটনায় জড়িত সালেহ্ আহমদকে জনসাধারণের সহযোগিতায় আটক করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে। জড়িত অপরাপর অপরাধীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত হয়েছে।

আরও সংবাদ

Close