আজকের সিলেট

গোয়াইনঘাটের স্কুল ছাত্রী সিলেটে উদ্ধার : গ্রেফতার ২

আজকের সিলেট প্রতিবেদক : সিলেটের গোয়াইনঘাটে এক স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে যুবককে।

উদ্ধার হওয়া কিশোরী উপজেলার বঙ্গবীর এমএজি ওসমানী উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে সিলেট সদর উপজেলার ৪ নং খাদিম পাড়া ইউনিয়নের মোকামেরগুল এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

এসময় এজহার নামীয় আসামি যৎনাথা (টুকইর) গ্রামের মৃত রশিদ মিয়ার ছেলে দুলাল আহমদ এবং ঘটনার সাথে জড়িত সন্দেহে গুরকছি গ্রামের আলাউদ্দিনের ছেলে সিএনজি অটোরিকশায় চালক সোহেল আহমদকে গ্রেফতার করে গোয়াইনঘাট থানা পুলিশ।

জানা যায়, গত ২৫ জুন যৎনাথা (টুকইর) গ্রামের জনৈক মেয়ে ও বঙ্গবীর উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী পরীক্ষা দেয়ার উদ্দেশ্য বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরেনি।

এ ঘটনায় নিখোঁজ দশম শ্রেণির ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে যৎনাথা (টুকইর) গ্রামের মৃত রশিদ মিয়া দুই ছেলেসহ তিন জনের নাম উল্লেখ করে গোয়াইনঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছিলেন।

গত ২৬ জুন গোয়াইনঘাট থানা পুলিশ এ বিষয়ে মামলা রুজু করে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে।

সর্বশেষ আজ গোয়াইনঘাট থানার এসআই যীশু দত্তের নেতৃত্বে অভিযান পরিচালনা করে সিলেট সদর উপজেলার খাদিম পাড়া ইউনিয়নের মোকামেরগুল এলাকা থেকে নিখোঁজ ওই ছাত্রীসহ অপরাপর দুই আসামিদের গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. নজরুল ইসলাম বলেন, বঙ্গবীর উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির জনৈক শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় তার মা বাদী হয়ে গোয়াইনঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে গোয়াইনঘাট থানায় একটি মামলা রুজু করা হয়। পুলিশ নিখোঁজ ওই ছাত্রীকে উদ্ধার ও আসামীদের গ্রেফতার করতে তৎপরতা চালায়। গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানার এসআই যীশু দত্ত সংগীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে সিলেটের খাদিম পাড়া ইউনিয়নের মোকামেরগুল এলাকা থেকে নিখোঁজ ওই ছাত্রীসহ দুই জন আসামী গ্রেফতার করে গোয়াইনঘাট থানা হাজতে নিয়ে আসে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তী ব্যাবস্থা নেয়া হবে।

আরও সংবাদ

Close