প্রবাস

বৃটেনে ছাত্রলীগ মৌলভীবাজার জেলা শাখার পূর্ণমিলনী সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা

লন্ডন প্রতিনিধি: বৃটেনে বসবাসরত বাংলাদেশ ছাত্রলীগ মৌলভীবাজার জেলার সাবেক নেতা কর্মীদের পূর্ণমিলনী অনুষ্ঠান সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শৈশবের উচ্ছ্বাস, কৈশোরের প্রেম, যৌবনের ভালোলাগা আর ভালোবাসার সংগঠন এশিয়া উপমহাদেশের সর্ববৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ মৌলভীবাজার জেলা শাখার সাবেক নেতা কর্মীদের মধ্যে ঐক্য-ভ্রাতৃত্ব ও পারস্পরিক সম্পর্ক আরো সুদৃঢ় করার লক্ষে প্রথম বারের মতো এ পূর্ণমিলনীর আয়োজন করা হয়েছে।

গ্রেট বৃটেনের বিভিন্ন শহরে বসবাসরত বাংলাদেশ ছাত্রলীগ মৌলভীবাজার জেলা শাখার সাবেক নেতা কর্মীদের নিয়ে বিপুল উৎসাহ উদ্দীপনা ও বর্ণাট্য আয়োজনের মাধ্যমে বৃহৎ পরিসরে অনুষ্ঠিত হতে যাচ্ছে পূনর্মিলনী অনুষ্ঠান ২০১৯।

এ উপলক্ষে গত ১৮ জুন মঙ্গলবার যুক্তরাজ্যের বিভিন্ন শহরে বসবাসরত বাংলাদেশ ছাত্রলীগ মৌলভীবাজার জেলা শাখার বিপুল সংখ্যক প্রাক্তন নেতা কর্মীদের স্বত:স্ফূর্ত উপস্থিতিতে সেন্ট্রাল লন্ডনের স্থানীয় একটি রেষ্টুরেন্টের কনফারেন্স হলে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা ও যুক্তরাজ্য আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরীর সভাপতিত্বে এবং মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রুহুল আমিন রুহেলের সঞ্চালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এস কে সালাম।

সভায় জাতির জনক বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা সহ প্রতিষ্ঠাকালীন সময় থেকে আজবধি মৌলভীবাজার জেলা ছাত্রলীগের দায়িত্ব পালন করেছেন তাদের মধ্যে যারা জীবিত নেই তাদের আত্মার মাগফেরাত কামনা করে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন ও জীবিতদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

সভায় মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা সামাদুর রহমান সেলিমের প্রস্তাবনায় এবং উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে সাবেক ছাত্রনেতা আব্দুল আহাদ চৌধুরীকে আহবায়ক এবং সাবেক ছাত্রনেতা রুহুল আমিন রুহেলকে সদস্য সচিব করে পূণর্মিলনী প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

প্রস্তুতি সভায় পূণর্মিলনী প্রস্তুতি কমিটি গঠন সহ বিভিন্ন গৃহিত সীদ্ধান্ত সমূহ পাঠ করে শোনান মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর আহমদ।

আরও সংবাদ

Close