প্রবাস

কাজীটুলা ইউকে প্রবাসী কমিউনিটির সাধারন সভা অনুষ্ঠিত

লন্ডন প্রতিনিধি: কাজীটুলা ইউকে প্রবাসী কমিউনিটির সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৬ সেপ্টেম্বর সোমবার কাজীটুলা ইউকে প্রবাসী কমিউনিটির সভাপতি জুবের আলমের চৌধুরীর সভাপতিত্ত্বে আতিকুর রহমানের পরিচালনায় বার্মিংহামের এক রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

সভায় কাজীটুলা ইউকে প্রবাসী কমিউনিটির বর্তমান কমিটির মেয়াদ শেষ হওয়ায নকরোল আলম কাইয়ূম চৌধুরীকে প্রধান আহবায়ক করে ৯ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন হাফেজ রশিদ রানু, মুজিবুর রহমান এপলো, এলাহী বকস এনাম, রুকনুজ্জামান কচি, সুয়েবুর রহমান, আরিফ উদ্দিন, মুমিনুজ্জামান রাজু ও মোহাম্মদ আলম এজাজ।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুর্শেদ খান, জুনেদ আলম চৌধুরী, মুজিবুর রহমান এপলো, বেলাল আহমদ বকত, হাফিজ রশিদ রানু, জুবের রহমান, কাইয়ূম চৌধুরী, এলাহী বকস এনাম, রুকনুজ্জামান কচি, মুজিবুর রহমান মনজু, আরিফ উদ্দিন, আসাদুজ্জামান সুমন, সুয়েবুর রহমান, মোহাম্মদ আলী হেলাল, বাদশা মিয়া প্রমুখ।

সভায় সংগঠনের পরবর্তী সভা আগামী ১৬ মার্চ ২০২০ সোমবার ইউকের লন্ডনে অনুষ্ঠিত হওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় কাজীটুলার কয়েকজন বিশিষ্ট মুরব্বী সিকান্দর খান সওদাগর মিয়া, আব্দুল হক নুনু মিয়া, আব্দুল হামিদ লককী মিয়া ও রফিক আহমদ বকত এর মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহন করে দোয়া করা হয়। মোনাজাত পরিচালনা করেন বেলাল আহমদ বকত।

আরও সংবাদ

Close