প্রবাস

লন্ডনে এনটিভির ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

লন্ডন প্রতিনিধি : জাঁকজমক ভাবে লন্ডনেও পালিত হয়েছে জনপ্রিয় টিভি চ্যানেল এনটিভির ১৭তম জন্মদিন। সাফল্যের সাথে ১৬ বছর অতিবাহিত করে ৩ জুলাই জনপ্রিয় চ্যানেল এনটিভি ১৭তম বছরে পদার্পন করে। এনটিভির ইউরোপ অফিসে বুধবার দিনভর কমিউনিটির সর্বস্থরের লোকজন জন্মদিনের শুভেচ্ছা জানাতে আসেন। এনটিভি ইউরোপের সিইও সাবরিনা হোসাইন এবং এনটিভি ইউরোপের পরিচালক মোস্তফা সারওয়ার বাবু অতিথিদের স্বাগত জানান। সকাল থেকেই টিভি চ্যানেলটিতে বিশেষ অনুষ্ঠানমালা প্রচার হতে থাকে। লাইভ অনুষ্ঠানমালায় কমিউনিটির বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক এবং রাজনৈতিক নেতৃবৃন্দ এনটিভির জন্মদিনে তাদের শুভেচ্ছা জানান, এবং কমিউনিটির স্বার্থে এনটিভি ইউরোপের অবদানের কথা তুলে ধরেন, এবং তারা এনটিভির শুভ জয়যাত্রা অব্যাহত থাকার কামনা করেন।
লন্ডনে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনিম এনটিভি ইউরোপ কার্যালয়ে এনটিভির জন্মদিনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। তিনি এনটিভির প্রশংসা করেন, এবং এনটিভির উত্তোরোত্তর সম্মৃদ্ধি ও সাফল্য কামনা করে বলেন, এনটিভি যেভাবে বাংলাদেশের অর্জন এবং সাফল্য তুলে ধরছে ভবিষ্যতে যেন তা আরও বেশি করে বিশ্বময় ছড়িয়ে দেয়। তিনি আরও বলেন, বাংলাদেশের সাফল্য মানে বাংলাদেশী কমিউনিটির সাফল্য, প্রবাসিদের সাফল্য।
এনটিভি ইউরোপের সিইও সাবরিনা হোসাইন বলেন, আমাদের একটাই লক্ষ্য এবং উদ্দেশ্য তা হল, সারা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রবাসি বাংলাদেশীদের সাফল্য এবং তাদের দাবী দাওয়া সবার সামনে তুলে ধরা। তিনি এনটিভি পরিবারের সবাইকে ধন্যবাদ জানান, এবং এনটিভি সবার কঠিন পরিশ্রমের জন্যে আজ এনটিভি এতো দূর এসেছে বলে তিনি জানান। এসময় সিইও জানান, প্রবাসি নতুন প্রজন্মের জন্যে বাংলাদেশের সাফল্য তুলে ধরে নতুন একটি অনুষ্ঠান অচিরেই এনটিভি ইউরোপে সম্প্রচার করা হবে।
এনটিভির পরিচালক মোস্তফা সারওয়ার বাবু বলেন, এনটিভি তার জন্মলগ্ন থেকেই দর্শকদের চাহিদা অনুযায়ী অনুষ্ঠানমালা প্রচার করে আসছে। তিনি এসময় এনটিভির সকল শুভানুধ্যায়ী এবং বিজ্ঞাপন দাতাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, তাদেও সহযোগিতা না পেলে এনটিভি এবং এনটিভি ইউরোপের পথ চলা কঠিন হত।

আরও সংবাদ

Close