শীর্ষ খবর

এরশাদের মৃত্যুতে জাপার তিনদিনের শোক

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের শরিক জাতীয় পার্টি (কাজী জাফর অংশ)।

রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে দলটির চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার ও মহাসচিব জাফরুল্লাহ খান চৌধুরী লাহরী শোক প্রকাশ করেন।

বিবৃতিতে তারা বলেন, গ্রাম বাংলার অভূতপূর্ব উন্নয়নসহ সারাদেশের অর্থনৈতিক সমৃদ্ধি ও স্বয়ম্ভরতা অর্জনের ক্ষেত্রে হুসেইন মুহম্মদ এরশাদের উদ্যোগ ও অবদানের কথা জাতি চিরকাল সশ্রদ্ধচিত্তে স্মরণ করবে।

মরহুমের রুহের মাগফেরাত কামনা করে নেতারা মরহুমে পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন তারা।

এছাড়া মরহুম কাজী জাফর আহমদের পরিবারের পক্ষ থেকে কাজী জয়া আহমদ এরশাদের রুহের মাগফেরাত কামনা করে গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে তিনদিনের শোক ঘোষণা করা হয়েছে।

রোববার বিকেলে জাতীয় পার্টির চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ের সামনে দলের মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এ কর্মসূচি ঘোষণা করেন।

তিনি জানান, সারাদেশে জাতীয় পার্টির নেতাকর্মীরা তিনদিন শোক পালন করবে। নেতাকর্মীরা কালোব্যাচ ধারণ করবেন। দলীয় কার্যালয়ে দলীয় পতাকার সঙ্গে কালো পতাকা থাকবে।

এছাড়া শোকবই খোলা হবে। কূটনীতিকসহ সর্বসাধারণের স্বাক্ষরের জন্য উন্মুক্ত থাকবে।

উল্লেখ্য আজ (রোববার) সকাল পৌনে ৮টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন হুসেইন মুহম্মদ এরশাদ।

আরও সংবাদ

Close