আজকের সিলেট

৫নং ওয়ার্ডে ডেঙ্গু বিষয়ক সচেতনতামূলক লিফলেট বিতরণ ও র‌্যালি

আজকের সিলেট প্রতিবেদক : সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, ডেঙ্গু জ্বরের প্রকোপ বেড়েছে। এ জ্বরে আতঙ্কিত না হয়ে আমাদেরকে প্রতিরোধের বিষয়ে সচেতন হওয়া জরুরি।

আজ শনিবার সকালে ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে ডেঙ্গু বিষয়ক সচেতনতামূলক লিফলেট বিতরণ ও র‌্যালি পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ মোঃ জুনু মিয়া’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কুতুব উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সহ সাধারণ সম্পাদক সাবেক কাউন্সিলর ফয়জুল আনোয়ার আলাউর, শ্রম বিষয়ক সম্পাদক জুবের খান। উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান পাপ্পু, সাংস্কৃতিক সম্পাদক আব্দুর রহিম কয়েছ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রফিক উদ্দিন আহমদ, আওয়ামীলীগ নেতা মোঃ আব্দুল মালিক, ফারুক আহমদ, গাজী বুরহান উদ্দিন, সাইদুল ইসলাম, বেলাল খান, আব্দুস ছত্তার, কুরবান আলী হুরা, বাবুল আহমদ, আব্দুল ওয়াদুদ সোহাগ, শুক্কুর আহমদ প্রমুখ।

সচেতনতামূলক র‌্যালিটি নগরীর আম্বরখানা বড়বাজার পয়েন্ট থেকে বের হয়ে ওয়ার্ডের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আম্বরখানা পয়েন্টে সমাবেশে মাধ্যমে সমাপ্ত হয়। বদর উদ্দিন আহমদ কামরানের নেতৃত্বে বের হওয়া র‌্যালি থেকে লিফলেট বিতরণ করা হয়। র‌্যালিতে ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

আরও সংবাদ

Close