আজকের সিলেটহবিগঞ্জ

বাহুবলে ট্রাক চাপায় ২ জন নিহত

আজকের সিলেট প্রতিবেদক: হবিগঞ্জের বাহুবলে ট্রাকচাপায় ২ জন নিহত হয়েছেন।

নিহত আলফু মিয়া স্থানীয় নারিকেলতলা গ্রামের মৃত মারফত উল্লার পুত্র ও সোহেল আহমেদ উপজেলার রসুলপুর গ্রামের সিরাজুল ইসলামের পুত্র। এসময় রাহেল আহমেদ নামে আরো এক কিশোর আহত হয়। তাকে বাহুবল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার চলিতাতলা তেহমুনীয়ায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ট্রাকচালক ও হেলাপারকে আটক করেছে পুলিশ।

জানা যায়, বৃহস্পতিবার সকালে আলফু মিয়া মহাসড়কের চলিতাতলা তেহমুনীয়ায় রাস্তা পারাপরের সময় একটি ট্রাক তাকে চাপা দেয়। পরে ট্রাকটি রাস্তার পার্শ্বে থাকা একটি সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই বৃদ্ধ আলফু মিয়া মারা যান। এসময় সিএনজি অটোরিকশায় থাকা যাত্রী সোহেল আহমেদ ও রাহেল আহমেদ গুরুতর আহত হন।

আহতাবস্থায় সোহেল আহমেদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে দুপুর সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাক চালক ময়মনসিংহ জেলার নান্দাই উপজেলার কালুরামপুর গ্রামের মুহাম্মদ আলীর ছেলে আলমগীর কবীর ও হেলপার একই গ্রামের মঞ্জুর হোসেনের ছেলে ফারুক হোসেনকে আটক করা হয়েছে।

আরও সংবাদ

Close