আজকের সিলেট

বিয়ানীবাজারে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

আজকের সিলেট প্রতিবেদক: সিলেটের বিয়ানীবাজারে ৩শ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হচ্ছে গোলাপগঞ্জ থানার হাজিপুর ঘনশ্যাম সাকিনের অলিউর রহমানের ছেলে মো. শহিদুর রহমান (২৮) ফুলবাড়ী পূর্বপাড়া সাকিনের রিয়াজ উদ্দিনের ছেলে মো. জয়নুল ইসলাম (২৪) এবং একই উপজেলার সরস্বতী নিজগঞ্জ সাকিনের ইমতিয়াজ আলীর ছেলে মো. শাহেদ (২৮)।

এসময় তাদের কাছ থেকে ৩০৫ পিস ইয়াবা উদ্ধার ও তাদের ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, মাদকবহনকারী প্রাইভেট কার নং- ঢাকা মেট্রো-ক ০৩-৭১১৩ নং গাড়িকে থামার জন্য সংকেত প্রদান করে পুলিষ। গাড়িটি পুলিশের সংকেত অমান্য করে বেপরোয়া গতিতে সিলেটের দিকে যেতে থাকে। মাদক বিরোধী সেলের পুলিশ সদস্যরা ধাওয়া করে গাড়িটি বিয়ানীবাজার থানাধীন আলীনগর ইউনিয়নের অন্তর্গত চন্দরপুর নামক স্থানে আটক করতে সক্ষম হন।

পুলিশ আরো জানায়, এ সংক্রান্তে মাদক বিরোধী সেল সিলেটের এসআই মৃদুল কুমার ভৌমিক বাদী হয়ে বিয়ানীবাজার থানায় নিয়মিত মামলার রুজুর জন্য এজাহার দাখিল করলে ২০১৮ সনের মাদক আইনের ৩৬(১) এর ১০(ক)/৩৮ মোতাবেক বিয়ানীবাজার থানার মামলা নং-১৩ তারিখ- ১১-০৯-২০১৯ খ্রিঃ রুজু করা হয়। আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে। বর্তমানে মামলাটি তদন্তাধীণ।

পুলিশ জানায় আটককৃত আসামী শহিদ ও জয়নুলের বিরুদ্ধে ডাকাতি, মোটরসাইকেল চুরি, মারামারি সংক্রান্তে ওসমানীনগর ও গোলাপগঞ্জ থানায় মোট ৮ টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে বলে জানায় পুলিশ।

এ ব্যাপারে সিলেট জেলার পুলিশ সুপার বলেন, জেলার সীমান্তবর্তী কোন থানাকে মাদকের নিরাপদ রুট হিসেবে গড়ে উঠতে দেয়া হবে না। এ জন্য জেলা পুলিশের এ চলমান অভিযান অব্যাহত থাকবে।

আরও সংবাদ

Close