আজকের সিলেট

গোলাপগঞ্জে মেয়ের আত্মহত্যায় বাবার মামলা : জামাতা গ্রেফতার

আজকের সিলেট প্রতিবেদক: গোলাপগঞ্জে এক গৃহবধূর মৃত্যুর ঘটনায় তার স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহতের পিতার দায়ের করা মামলার প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার রাতে রাশেদা আক্তারের (২৩) বাবা আশরাফ হোসেন বাদী হয়ে আত্মহত্যায় প্ররোচণার অভিযোগে মামলাটি দায়ের করেন। পুলিশ রাতেই রাশেদার স্বামী মুক্তারকে গ্রেফতার করে। পরে শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার দিবাগত রাতে রাশেদা আক্তার আত্মহত্যা করেছেন এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। ওই সময় মুক্তার তার স্ত্রীর আত্মহত্যার কারণ জানেন না বলে পুলিশকে জানান। তিনি নিজেই গলায় ওড়না পেঁচিয়ে ‘আত্মহত্যা করা’ রাশেদার ঝুলন্ত মরদেহ নামান বলেও পুলিশের কাছে তথ্য দেন। বিষয়টি নিয়ে দেখা দেয় ধূম্রজাল।

জানা গেছে, মেয়ের মৃত্যুর খবর পেয়ে গোলাপগঞ্জে এসে মুক্তারের বিরুদ্ধে মামলা করেন আশরাফ হোসেন। মামলার এজাহারে তিনি উল্লেখ করেছেন, বিয়ের চার বছর হলেও রাশেদা ও মুক্তারের মধ্যে কলহ ছিল। মুক্তার আত্মহত্যা করতে রাশেদাকে প্ররোচিত করেছেন।

গোলাপগঞ্জ থানার ওসি মিজানুর রহমান বলেন, ‘মামলার প্রেক্ষিতে মুক্তারকে গ্রেফতার করা হয়। তবে রাশেদা আত্মহত্যা করেছেন নাকি তাকে হত্যা করা হয়েছে, তা ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে বলা যাবে।’

আরও সংবাদ

Close