প্রবাসশীর্ষ খবর

বাঘা ইউনিয়ন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ইউকের কার্যনির্বাহী কমিটির সভা

বাঘা ইউনিয়ন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ইউকের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২২ অক্টোবর মঙ্গলবার পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেলের একটি রেস্টুরেন্টে আয়োজিত সভায় বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহিত হয়। এর মধ্যে উল্লেখ্য যোগ্য হচ্ছে প্রায় ২০ লক্ষ টাকার একটি ফিক্সড ডিপোজিট, সংগঠনের অফিসকে আরো আধুনিক করা, নতুন সদস্য সংগ্রহ। সভায় সংগঠনের তহবিল সংগ্রহ করে রিজার্ভ ফান্ডে যারা সহযোগিতা করেছেন সভার পক্ষ থেকে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। বিগত সময়ে চিকিৎসা সেবা, শিক্ষা সামগ্রী বিতরন, ত্রান ও শীতবস্ত্র বিতরনসহ বাস্তবায়িত কার্যক্রমে যারা অবদান রাখেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।
সংগঠনের সভাপতি আলহাজ্ব লায়েকুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আহাদের সঞ্চালনায় পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন সহ-সভাপতি মাওলানা সহির উদ্দিন। সভায় বক্তব্য গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকের সাবেক সভাপতি ফেরদৌস আলম, সহ-সভাপতি জামাল উদ্দিন, আতিক উদ্দিন, কোষাধ্যক্ষ আলহাজ্ব ইসলাম উদ্দিন, সদরুল ইসলাম ঝিনুক, আবুল হোসেন, হাসান আহমেদ, হাজী মুক্তার আহমেদ, বাবরুল ইসলাম, আলী হোসেন প্রমুখ।
সভায় সংগঠনের সভাপতি আলহাজ্ব লায়েকুল ইসলাম বলেন, ইউনিয়নের গরিব দুঃখী মানুষের জন্য কাজ করে যাচ্ছে বাঘা ইউনিয়ন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ইউকে। সদস্যগণ সংগঠনের প্রাণ উল্লেখ করে সহ সভাপতি মুজিবুর রাহমান বলেন, আমাদেরকে সদস্য সংখ্যা বাড়াতে কার্যকরী ভূমিকা পালন করতে হবে।
বাঘা মাদ্রাসার মোহতামিম মরহুম শেখ মাহবুব আহমদ ও ডাক্তার আব্দুল কাইয়ুমসহ এলাকার মুরদেগানের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা শহির উদ্দিন।

আরও সংবাদ

Close