শীর্ষ খবর

সিলেটের সেই এসআই ফের নারীসহ ইয়াবা বিক্রিকালে ধরা

২০১৯ সালে জোর করে পতিতাবৃত্তি আর ইয়াবা ব্যবসার অভিযোগে সিলেট নগরীর দাড়িয়াপাড়া থেকে র‌্যাবের হাতে আটক হন এসআই রোকন। এসময় রিমা বেগম নামে তার কথিত স্ত্রীকেও আটক করা হয়।

সেই এসআই ফের নগরীতে ইয়াবা বিক্রির করার সময় নারীসহ আটক হয়েছে।

আজ সোমবার (১৮ জানুয়ারি) বিকালে নগরীর সুবিদবাজার এলাকা থেকে নারীসহ এসআই রুকন উদ্দিন ভুঁইয়াকে আটক করেছে এসএমপির কোতোয়ালি থানার পুলিশ।

এসময় তাদের কাছ থেকে ১৮২ পিস ইয়াবা ও নগদ ৪৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

এসএমপির অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্লাহ তাহের কোতোয়ালি থানার ওসির বরাত দিয়ে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক মো. রোকন উদ্দিন ভূঁইয়া বর্তমানে ৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ন লালাবাজারে কর্মরত আছেন।

ফাইল ছবি

এর আগে ২০১৯ সালের ২৮ জানুয়ারি নগরীর দাড়িয়াপাড়া থেকে জোরপূর্বক ইয়াবা সেবনের মাধ্যমে পতিতাবৃত্তি করানোর অপরাধে ইয়াবা তাকে আটক করা হয়েছিল। ওইদিন আটক করা হয় নগরের কোতোয়ালী মডেল থানার মুন্সিপাড়া এলাকার মৃত আব্দুল রশিদের ছেলে রোকন উদ্দিন ভূঁইয়া (৪০) ও তার স্ত্রী পরিচয়ে থাকা নেত্রকোনা জেলার কালিয়াজুড়ির আটগাঁওয়ের মৃত মফিজুল মিয়ার মেয়ে রিমা বেগমকে (৩৫)। তখন রোকন আমর্ড পুলিশ ব্যাটালিয়ানের এসআই পদে কর্মরত ছিলেন।

তখন র‌্যাব জানিয়েছিল, শিশুদের আটকে রেখে জোরপূর্বক পতিতাবৃত্তিতে বাধ্য করা এবং ইয়াবা বিক্রির অভিযোগে সিলেট নগরের দাড়িয়াপাড়া এলাকার একটি বাসা থেকে ভুয়া স্ত্রীসহ তাকে আটক করা হয়েছে। এসময় ১২ ও ১৩ বছর বয়সের দুই কিশোরীকেও উদ্ধার করা হয়েছিল।

আরও সংবাদ

Close