আজকের সিলেট

মেয়র আরিফের সাথে যুবদল নেতৃবৃন্দের সাক্ষাৎ

আরিফুল হক চৌধুরীর সাথে সাক্ষাৎ করেছেন সিলেট জেলা ও মহানগর যুবদলের সদ্য গঠিত আহ্বায়ক কমিটির নেতারা।

সাক্ষাৎকালে সিলেট মহানগর বিএনপির সহসভাপতি ও কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব, জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু, সদস্যসচিব মকসুদ আহমদ ও মহানগরের সদস্যসচিব শাহ নেওয়াজ বক্ত তারেক উপস্থিত ছিলেন।

শনিবার তারা নগর ভবনে গিয়ে বিএনপির এই কেন্দ্রীয় নির্বাহী সদস্যের সাথে সাক্ষাৎ করেন।

এ প্রসঙ্গে জেলা যুবদলের আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলু বলেন, ‘আমরা সিটি মেয়র ও বিএনপির নির্বাহী সদস্য আরিফুল হক চৌধুরীর সাথে সাক্ষাৎ করেছি। সিলেটে যুবদলকে আরো শক্তিশালী করতে তার পরামর্শ চেয়েছি।’

উল্লেখ্য, সিলেট জেলা ও মহানগর যুবদলে দীর্ঘ দেড় যুগ পর গত শুক্রবার আহ্বায়ক কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় যুবদল। এ কমিটি নিয়ে সিলেটে পদবঞ্চিত নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

শুক্রবার রাতে পদবঞ্চিত নেতাকর্মীদের নিয়ে নগরীর কুমারপাড়াস্থ নিজ বাসায় বৈঠকে বসেন আরিফুল হক চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় সহ-ক্ষুদ্রঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক ও নির্বাহী সদস্য শাহরিয়ার হোসেন চৌধুরী।

সভায় বিএনপির ও যুবদলের অবমূল্যায়িত নেতাকর্মীরা দল থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিলে তাদের থামিয়ে দেন কেন্দ্রীয় নেতারা। এক পর্যায়ে মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, মেয়র আরিফুল হক চৌধুরী ও ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী সিদ্ধান্ত নেন তারা দলের কেন্দ্রীয় পদ থেকে পদত্যাগ করবেন।

আরও সংবাদ

Close