সারা বাংলা

বুলবুলের তাণ্ডবে ৪ জনের মৃত্যু

ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে দেশের তিন জেলায় ৪ জন মারা যাওয়ার খবর পাওয়া গেছে। নিহতদের তিনজন ঘর ও গাছচাপায় এবং আরেকজন আশ্রয়কেন্দ্রে মারা গেছেন। পাশাপাশি উপকূলবর্তী জেলাগুলোতে ঘরবাড়ি, ফসল ও গাছপালার ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

নিহতরা হলেন- পটুয়াখালীর মির্জাগ‌ঞ্জের উত্তর রামপুরা গ্রা‌মের হামেদ ফকির (৬০), খুলনার দাকোপ উপজেলার দক্ষিণ দাকোপ গ্রামের সুভাষ মণ্ডলের স্ত্রী প্রমিলা মণ্ডল (৫২), খুলনার সেনহাটির আলমগীর হোসেন (৩৫) ও বরগুনা সদর উপজেলার হালিমা খাতুন (৬৫)।

পটুয়াখালী : পটুয়াখালীর মির্জাগঞ্জের উত্তর রামপুরা গ্রামের হামেদ ফকির গাছচাপা পড়ে মারা যায়। দমকা হাওয়ার শুরু হলে একটি রেইন্ট্রি ও একটি চাম্বল গাছ উপড়ে ঘরের ওপর পড়লে চাপা পড়েন হামেদ ফকির। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খুলনা : দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেন্টারে ছিলেন প্রমিলা মণ্ডল। সকাল ৯টা-সাড়ে ৯টার দিকে নিজের বাড়িতে যান তিনি। সেসময় একটি গাছ তার ওপর পড়লে মৃত্যু হয় প্রমীলার।

বরগুনা : বরগুনা সদর উপজেলার ডিএন কলেজ আশ্রয়কেন্দ্রে হালিমা খাতুন নামে এক বৃদ্ধা মারা গেছেন। তার বাড়ি সদর উপজেলার বানাই গ্রামে।

বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিচুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, হালিমা খাতুন নামের ওই নারী অসুস্থতার কারণে মারা গেছেন।

আরও সংবাদ

আরও দেখুন

Close
Close