আজকের সিলেট

গোয়াইনঘাটে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ১১

সিলেটের গোয়াইনঘাটে পুলিশের বিশেষ অভিযানে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। মাদক, সন্ত্রাস, জঙ্গিবিরোধী অভিযানের অংশ হিসেবে তাদের গ্রেফতার করা হয়।

শনিবার (৮ ডিসেম্বর) রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় এবং ওয়ারেন্টভুক্ত পালিয়ে থাকা এসব অপরাধীদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে পরোয়ানাভুক্ত আসামি কাকুনাখাই গ্রামের খলিলুর রহমানের ছেলে আক্তার আলী, হুদপুরের সামসুল হকের ছেলে বাবুল আহমদ, পূর্ব মহিষখেড় গ্রামের মাহমুদ আলীর ছেলে নাজমুল, একই গ্রামের জমশেদ আলী ও ছমির উদ্দিনের ছেলে বশির উদ্দিন ও আ. হক, খুর্দা গ্রামের সৈয়দ আলী ও হাবিবুর রহমানের ছেলে আলকাছ মিয়া ও বাবুল মিয়া, পাচপাড়া গ্রামের খলিলুর রহমানের ছেলে মুছা মিয়া, ঘোষগ্রামের আইয়ুব আলী ও প্রয়াত ইয়াকুব আলীর ছেলে তছির আলী ও আ. হামিদ, উপর দুমকা গ্রামের প্রয়াত রহমত উল্ল্যার ছেলে আতাউর রহমান।

গোপন সংবাদের ভিত্তিতে থানার সেকেন্ড অফিসার এসআই যিশু দত্ত, এসআই আবুল হোসেন, এএসআই হুমায়ুন, এএসআই রুহুল, এএসআই আতাউল গনি সঙ্গীয় ফোর্সদের নিয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ বলেন, অপরাধ দমনে থানা পুলিশের চলমান অভিযানের অংশ হিসেবে ১১ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি জানান, গ্রেফতারকৃত জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও সংবাদ

Close