শীর্ষ খবরসারা বাংলা

চার দিনের রিমাণ্ডে রুম্পার প্রেমিক সৈকত

রাজধানীর স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পা হত্যা মামলায় তার কথিত প্রেমিক আব্দুর রহমান সৈকতের (২২) চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার দুপুরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালত শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।

এর আগে আটক সৈকতকে রোববার গ্রেপ্তার দেখিয়ে পুলিশ তার বিরুদ্ধে সাত দিনের রিমান্ড আবেদন করে; এ সময় সৈকতের পক্ষে তার আইনজীবী রিমান্ড বাতিলের আবেদন করেন।

উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ সৈকতকে চার দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দেন। এর আগে রুম্পাকে হত্যাকাণ্ডের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শনিবার সন্ধ্যায় আটক করা হয় সৈকতকে।

গত বুধবার রাত ১১টার দিকে অজ্ঞাতপরিচয় হিসেবে সার্কুলার রোডের ৬৪/৪ নম্বর ভবনের সামনে থেকে রুম্পার লাশ উদ্ধার করে পুলিশ। প্রথমে লাশ অজ্ঞাত থাকায় পুলিশ বাদী হয়ে রমনা থানায় হত্যা মামলা করে।

৪/৪ নম্বর ভবনের নিচতলা ও তৃতীয় তলায় ছেলেদের মেস এবং দ্বিতীয় ও চতুর্থ তলায় পরিবার নিয়ে থাকেন ভাড়াটেরা। রুম্পা ওই ভবনে গিয়েছিলেন কি-না, খতিয়ে দেখা হচ্ছে সেটিও। এ ছাড়া পাশের আয়েশা শপিং কমপ্লেক্সের ১১ তলা ভবনের ছাদে স্যান্ডেলের ছাপ পাওয়ার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

তদন্ত-সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, সিদ্ধেশ্বরীর সার্কুলার রোডের একটি সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে বুধবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে ৬৪/৪ নম্বর ভবনের গলিতে এক তরুণীকে প্রবেশের দৃশ্য দেখা গেছে। ছবিটি অস্পষ্ট হওয়ায় সেটি রুম্পা কি-না তা নিশ্চিত হওয়া যায়নি।

আরও সংবাদ

Close