আজকের সিলেট

ওসমানীনগরে পরকীয়ার কারণে স্ত্রীকে খুন করে মস্তক বিহীন লাশ হাওরে

সিলেটের ওসমানীনগরের হাওর থেকে মস্তকবিহীন অবস্থায় এক তরুণীর লাশ উদ্ধারের ঘটনার রহস্য উন্মোচন করেছে পুলিশ। পরিচয় মিলেছে খুনের শিকার তরুণীরও। ‘পরকীয়ার কারণে’ ক্ষিপ্ত হয়ে তাকে খুন করেছে বলে জানিয়েছে পুলিশ।

গত ২ ডিসেম্বর বুরুঙ্গা ইউনিয়নের যুগিনীঘর হাওর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, ওই তরুণীর নাম সন্ধ্যা ওরফে শাহনাজ। তিনি খ্রিস্টান ধর্ম ত্যাগ করে ইসলাম গ্রহণ করে বিয়ে করেছিলেন ওসমানীনগরের মোজাম্মেল মিয়া ওরফে মুজাম্মিলকে (২৪)। কিন্তু বিয়ের পর সেই স্বামীর হাতে খুন হন শাহনাজ। ‘পরকীয়ার কারণে’ ক্ষিপ্ত হয়ে তাকে প্রথমে শ্বাসরোধ করে খুন করেন মোজাম্মেল। পরে শরীরে বিভিন্ন অঙ্গ কেটে ফেলেন।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম বুধবার রাতে বলেন, মোজাম্মেলকে গ্রেফতারের পর আদালতে সোপর্দ করা হয়। তিনি ১৬৪ ধারায় স্ত্রী শাহনাজ হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দেন। পরে আদালত তাকে কারাগারে প্রেরণ করেন।

মোজাম্মেল মিয়া ওসমানীনগর উপজেলার দক্ষিণ কালারাই (গোয়ালাবাজার) গ্রামের মৃত জিলু মিয়ার ছেলে। গত সোমবার রাত ১২টার দিকে তাকে গ্রেফতার করে পুলিশ। পরে মঙ্গলবার আদালতে স্বীকারোক্তি দেন তিনি। সন্ধ্যা ওরফে শাহনাজের বাড়ি বরিশালে। তার এর বেশি পরিচয় জানাতে পারেনি পুলিশ। এছাড়া স্থানীয় মোহন নামের এক যুবকের সঙ্গে শাহনাজের ‘পরকীয়া’ ছিল বলে জানিয়েছে পুলিশ। তবে তার বিস্তারিত পরিচয় জানাতে চাননি এই পুলিশ কর্মকর্তা।

জানা গেছে, গেল ২ ডিসেম্বর রাত সাড়ে ৮টার যুগিনীঘর হাওর থেকে মস্তকবিহীন ওই তরুণীর দেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পরদিন থানার এসআই শফিকুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন। এরপর ৯ ডিসেম্বর স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ওই তরুণীর ছিন্ন মস্তক উদ্ধার করা হয়। যে স্থান থেকে তরুণীর মস্তকহীন দেহ উদ্ধার করা হয়েছিল, এর মাত্র দুইশ গজ দূর থেকে ছিন্ন মস্তক উদ্ধার করা হয় বলে জানিয়েছিলেন ওসমানীনগর থানার ওসি রাশেদ মোবারক।

আরও সংবাদ

Close