আজকের সিলেট

সিলেটে নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত নাদেল

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব নিয়ে ঢাকা থেকে সিলেটে ফিরেই দলীয় নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন শফিউল আলম নাদেল।

রবিবার বিমানবন্দর ও সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে তাকে ফুল দিয়ে সংবর্ধিত করেছেন নেতাকর্মীরা। এছাড়া দলীয় নেতাকর্মীদের নিয়ে তিনি হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত ও সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেছেন। এ সময় সকলের সহযোগিতা নিয়ে সিলেটে দলকে আরও সুসংগঠিত করারও প্রতিশ্রুতি দেন তিনি।

রবিবার বেলা ২টায় ওসমানী বিমানবন্দরে পৌঁছলে শফিউল আলম নাদেলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান দলের বিপুল সংখ্যক নেতাকর্মী। পরে নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি হযরত শাহজালাল (রহ.)’র মাজার জিয়ারত করেন। মাজার জিয়ারতের পর নাদেল সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় দলীয় নেতাকর্মীরাও তাকে ফুল দিয়ে সংবর্ধিত করেন।

সিলেটে ফিরে শফিউল আলম চৌধুরী নাদেল গণমাধ্যমকে বলেন, দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটে আওয়ামী লীগকে নতুন করে ঢেলে সাজাতে চান। এজন্য জেলা ও মহানগর আওয়ামী লীগেও পরিবর্তন এসেছে। সিলেট বিভাগের দায়িত্ব পেলে সবার সহযোগিতা নিয়ে তিনি দলীয় সভানেত্রীর চাহিদা মতো দলকে আরও শক্তিশালী করবেন।

এ সময় শফিউল আলম নাদেলের সাথে ছিলেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগরের সভাপতি মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট রাজ উদ্দিন, অ্যাডভোকেট নিজাম উদ্দিন, ফয়জুল আনোয়ার আলাওর, মাহফুজুর রহমান, সাইফুল আলম রুহেল, রনজিত সরকার প্রমুখ।

আরও সংবাদ

Close