শীর্ষ খবর

ইভিএম নিয়ে বিতর্ক নেই : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ইভিএম নিয়ে বিতর্কের কিছু নেই। ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে ইভিএম থাকলেও আওয়ামী লীগ অংশ নেবে, না থাকলেও অংশ নেবে।

মঙ্গলবার বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন অনুষ্ঠানমালার উদ্বোধন ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনম সেলিম, সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সাহাব উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ বি এম ছিদ্দিক প্রমুখ।

এর আগে কবিরহাট পৌরসভা মিলনায়তনে অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ওবায়দুল কাদের। পরে কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওবায়দুল কাদের।

আরও সংবাদ

Close