শীর্ষ খবর

ঘরের খবর বাইরে প্রকাশ করছেন ইসি মাহবুব তালুকদার

নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার ঘরের খবর বাইরে প্রকাশ করে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বিএনপির সুরে কথা বলছেন- বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সেতুমন্ত্রী বলেন, ভিন্নমত থাকতেই পারে, তবে ঘরের খবর বাইরে প্রকাশ করে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বিএনপির সুরে কথা বলছেন।

সোমবার (২৭ জানুয়ারি) দুপুরে সচিবালয়ে সমসাময়িক ইস‌্যুতে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

গোপীবাগে সংঘর্ষের ঘটনা প্রসঙ্গে জনেতে চাইলে ওবায়দুল কাদের বলেন, বিএনপির প্রার্থী নিজেই প্রতিপক্ষের অফিসে হামলা করেছে। তিনি নিজেই প্রতিপক্ষের অফিসে লাথি মেরেছেন, ভিডিও ফুটেজে তা উঠে এসেছে।

এ সংঘর্ষ নির্বাচনকে বাধাগ্রস্থ করবে কি না এ ব্যাপারে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নির্বাচন হওয়ার পথে বিক্ষিপ্ত সংঘর্ষ অন্তরায় হয়ে দাঁড়াবে না। ভিডিও ফুটেজ আছে। ফুটেজে যা কিছু আছে তাতে প্রমাণ হয় না যে আওয়ামী লীগের সমর্থকরা আগে হামলা করেছে।

নির্বাচন কমিশনকে আরো কঠোর হওয়ার আহবান জানিয়ে মন্ত্রী বলেন, ইসিকে ঘটনার সঠিক তদন্ত করে সত্য উদঘাটন করতে আইন শৃঙ্খলা বাহিনীকে ব্যবস্থা নেবার নির্দেশ দিতে হবে। নির্বাচনে উৎসব মুখর পরিবেশ অব্যাহত রাখতে নির্বাচন কমিশনকেই উদ্যোগ নিতে হবে। যারা নির্বাচনের পরিবেশ নষ্ট করছেন, তাদের বিরুদ্ধে কমিশনই ব্যবস্থা নিতে পারেন।

আরও সংবাদ

Close