শীর্ষ খবর

বিএনপি আন্দোলনেও যেমন খোঁড়া, নির্বাচনেও খোঁড়া

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আন্দোলনেও যেমন খোঁড়া, তেমনি নির্বাচনেও খোঁড়া। এ কারণে তারা নির্বাচনের আগেই নির্বাচন সুষ্ঠু হবে না বলে অভিযোগ করছে। ভোট হওয়ার পূর্বেই তাদের কণ্ঠে পরাজয়ের সুর। এর কারণ বিএনপি সব সময় ক্ষমতার জন্য রাজনীতি করে।

শনিবার (১১ জানুয়ারি) দুপুরে নীলফামারীর সৈয়দপুর শহরের শহীদ ক্যাপ্টেন সামসুল মৃধা সড়কের ফাইভ স্টার মাঠে সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এই প্রবল শীতেও দেশের সবচেয়ে শীতকাতর এলাকা উত্তরাঞ্চলে (ঠাকুরগাঁ-পঞ্চগড়) শীতার্ত মানুষের পাশে নেই মির্জা ফখরুল। ঢাকায় বসে টেলিভিশনে শুধু নালিশ আর নালিশ করে যাচ্ছেন তিনি। তারা মানুষের রাজনীতি করে না। তারা শুধু ক্ষমতার রাজনীতি করে।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতার রাজনীতি করেন না। জনগণের রাজনীতি করেন। তিনি আওয়ামী লীগের মন্ত্রী, এমপিদের পকেট উন্নতির জন্য রাজনীতি করেন না। তিনি রাজনীতি করেন দেশের মানুষের জীবনের মান উন্নয়নের। পক্ষান্তরে বিএনপি নামক একটি দল ক্ষমতার রাজনীতি করে।

আরও সংবাদ

Close