আজকের সিলেটসুনামগঞ্জ

জগন্নাথপুরে বন্ধুর বাড়িতে নিয়ে ছাত্রীকে গণধর্ষণ : শিক্ষক গ্রেফতার

স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগে বাপ্পা সেন নামের এক স্কুলশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত বাপ্পা উপজেলার সৈয়দপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও পার্শ্ববর্তী কলকলিয়া ইউনিয়নের কাসিলা গ্রামের মলয় সেনের ছেলে।

শনিবার (২৫ মে) গ্রেফতারকৃত শিক্ষককে আদালতের মাধ্যমে সুনামগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ভিকটিমের পরিবার ও থানা পুলিশ জানায়, উপজেলার সৈয়দপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে পড়ুয়া ছাত্রীকে একই বিদ্যালয়ের সহকারি শিক্ষক বাপ্পা সেন ফুসলিয়ে গত ৪ মার্চ বেড়ানোর কথা বলে জেলার ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ এলাকার বাসিন্দা আব্দুস সামাদের বাড়িতে নিয়ে যান।

সেখানে কৌশলে বাপ্পা ও তার বন্ধু সামাদ মিলে ওই ছাত্রীকে জোরপূর্বক পালাক্রমে গণধর্ষণ করেন। লোকলজ্জার ভয়ে এতদিন মুখ না খুললেও ওই ছাত্রী পরবর্তীতে দুই মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়লে পরিবারকে ধর্ষণের বিষয়টি জানায়।

শুক্রবার (২৪ মে) তাকে গ্রেফতার করা হয়। এর আগে মেয়ের বাবা বাদী হয়ে জগন্নাথপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলায় দুইজনকে আসামি করা হয়।

শুক্রবার ভিকটিমের বাবা বাদী হয়ে বাপ্পা ও তার সহযোগী সামাদকে আসামি করে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করেন।মামলার প্রেক্ষিতে ওইদিন বিকেলে অভিযান চালিয়ে ধর্ষণের ঘটনায় প্রধান অভিযুক্ত আসামি কথিত সহকারি শিক্ষক বাপ্পা সেনকে থানা পুলিশ গ্রেফতার করে।

জগন্নাথপুর থানার ওসি মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য আজ সকালে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও সংবাদ

Close