সারা বাংলা

ত্রাণ দেয়ার ছবি তুলে অসহায় মানুষদের পিটিয়ে বিদায় করলেন চেয়ারম্যান

দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ দেয়ার ছবি তোলার পর সেই ত্রাণ কেড়ে নেয়ার অভিযোগ উঠেছে এক ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের বিরুদ্ধে। অভিযুক্ত নুরুল আবছার চট্টগ্রামের হাটহাজারীর মির্জাপুর ইউনিয়নে চেয়ারম্যান। তার এমন অমানবিক আচরণের শিকার ২৬টি পরিবার।

এর প্রতিবাদ করতে গিয়ে চেয়ারম্যান ও তার লোকজনের হাতে মারধরের শিকার হয়েছেন অসহায় পরিবারগুলো। ৬ এপ্রিল, সোমবার দুপুরে হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়ন পরিষদে এই ঘটনা ঘটে।

অভিযুক্ত নুরুল আবছার হাটহাজারী উপজেলা আওয়ামী লীগের প্রভাবশালী নেতা হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে প্রকল্পের টাকা আত্মসাতসহ নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ রয়েছে।

এ বিষয়ে হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিন জানান, মির্জাপুরের চেয়ারম্যান ত্রাণের কথা বলে লোকজনকে পরিষদে নিয়ে যান। তাদের ত্রাণ দেয়ার পর তা আবার কেড়ে নেন। অসহায় ২৬টি পরিবারের লোকজন উপজেলা পরিষদে এসে কান্নাকাটি করতে থাকেন। পরে সরকারের পক্ষ থেকে তাদের ত্রাণ দেয়া হয়।

মারধরের শিকার কয়েকজন জানান, গতকাল সকালে ত্রাণ দেয়ার কথা বলে শতাধিক ব্যক্তিকে ইউনিয়ন পরিষদে নিয়ে যান চেয়ারম্যান। এ সময় চেয়ারম্যান নুরুল আবছার ও তার লোকজন ত্রাণ দেয়ার কথা বলে ছবি তোলেন। ছবি তোলার পর চেয়ারম্যানের ছোট ভাই মিজানুর রহমান টিপু ও তার লোকজন প্রদান করা ত্রাণগুলো কেড়ে নেয়। তারা আরো বলেন, চাল কেড়ে নেয়ার প্রতিবাদ করলে তারা সবার ওপর হামলা করে।

আরও সংবাদ

আরও দেখুন

Close
Close