আজকের সিলেটসুনামগঞ্জ

দিরাইয়ে পিডিবির বৈদ্যুতিক তারে জড়িয়ে ২ যুবকের মৃত্যু

আজকের সিলেট প্রতিবেদক: সুনামগঞ্জের দিরাই উপজেলায় খালের উপর পিডিবির বৈদ্যুতিক তারে জড়িয়ে দুেই যুবকের মৃত্যু হয়েছে।

নিহত মামুন (৩৫) ও হাবিবুল্লাহ (৪০) কিশোরগঞ্জ জেলার আশুগঞ্জের পানিশ্বর গ্রামের বাসিন্দা। আজ  বুধবার সকাল সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ভাল্কহেড নৌকায় আশুগঞ্জ থেকে ইট এনে স্থানীয়ভাবে বিক্রি করেন কিছু ব্যবসায়ী। এই দুই যুবক ব্যবসায়ী নৌকায় শ্রমিক হিসেবে কাজ করেন। নৌকায় মোট ৪ জন ছিলেন। গ্রামের ভেতর দিয়ে প্রবাহিত ভাটিপাড়া খালের উপরে পিডিবির টাঙ্গানো নিচু তারে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যান তারা। এলাকাবাসী অপক্ষাকৃতভাবে নিচ দিয়ে টানানো এই ঝুঁকিপূর্ণ বৈদ্যুতিক লাইন অপসারণের জন্য সংশ্লিষ্টদের বারবার অবগত করলেও ব্যবস্থা নেওয়া হচ্ছে না। ফলে প্রায়ই দুর্ঘটনা ঘটে। ২০০৪ সালেও একইস্থানে বিদ্যুতায়িত হয়ে আরেক যুবকের মৃত্যু হয়েছিল।

ভাটিপাড়া গ্রামের পল্লী চিকিৎসক ও প্রত্যক্ষদর্শী আবু তালিব বলেন, সকালে নৌকা দিয়ে যাচ্ছিল ইটবাহী নৌকাটি। এসময় দুই শ্রমিক উপরে ছিলেন। দুজনই বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যান। নিচু দিয়ে টাঙ্গানোয় বিভিন্ন সময় দুর্ঘটনা ঘটছে।

দিরাই থানার ওসি আতিকুর রহমান বলেন, বিদ্যুতায়িত হয়ে দুই শ্রমিকের মৃত্যুর খবর আমরা পেয়েছি। পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

আরও সংবাদ

Close