আজকের সিলেট

৪ হাজার ছুঁইছে সিলেট বিভাগে করোনা আক্রান্ত সংখ্যা

সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা এখন চার হাজার ছুঁই ছুঁই। শুক্রবার (২৬ জুন) সাড়ে ১১ টায় সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো করোনাভাইরাস (কোভিড-১৯) সম্পর্কিত প্রতিবেদন থেকে জানা যায় সিলেট বিভাগে মোট করোনা আক্রান্তের সংখ্যা এখন ৩৯১০ জন, আর মৃত্যু ৬৩ জন।

শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আক্রান্ত হয়েছেন ১৪৭ জন। মৃত্যুবরণ করা ৩ জনের ২ জন সিলেট জেলার বাসিন্দা ও একজন হবিগঞ্জ জেলার বাসিন্দা।

স্বাস্থ্য অধিদপ্তর থেকে প্রেরিত প্রতিবেদন থেকে জানা যায় সিলেট বিভাগের চার জেলার মধ্যে সিলেটেই সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছেন। এ জেলায় এখন পর্যন্ত মোট আক্রান্ত ২০৯২ জন। আর মৃত্যুবরণ করেছেন ৪৪৮ জন। বিভাগের অপর জেলা সুনামগঞ্জে আক্রান্ত হয়েছেন ৯১০ জন। মৃত্যুবরণ করেছেন ৫ জন। এক সময়ের সবচেয়ে বেশি করোনা আক্রান্ত জেলা হবিগঞ্জে অতীতের তুলনায় করোনা আক্রান্তের সংখ্যা অনেক কম। বর্তমানে এ জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫২২ জন। আর এ জেলায় নতুন একজনসহ প্রাণ হারিয়েছেন ৬ জন। করোনা আক্রান্তের দিক থেকে বিভাগের সবচেয়ে পিছিয়ে থাকা জেলা মৌলভীবাজারে বর্তমানে করোনা আক্রান্তের সংখ্যা ৩৮৬ জন। আর মৃত্যুবরণ করেছেন ৪ জন।

আরও সংবাদ

Close