আজকের সিলেট

সিলেটে করোনায় ৪ জনের মৃত্যু : শনাক্ত

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও চারজনের মৃত্যু হয়েছে।

চারজনের মধ্যে তিনজন সিলেটের এবং অন্যজন মৌলভীবাজার জেলার বাসিন্দা। এরআগে গতকাল বুধবারও চারজন মারা গিয়েছিলেন।

এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ১৬১ জন। এরমধ্যে সিলেট জেলায় ১১৮ জন, সুনামগঞ্জে ১৭ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজারে ১৫ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) সিলেটের কার্যালয় থেকে পাঠানো কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশন প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের আরও ১৩৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯ হাজার ৫০ জন।

এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৮২৪, সুনামগঞ্জে ১ হাজার ৬৯৪, হবিগঞ্জে ১ হাজার ৩২৬ এবং মৌলভীবাজারে ১ হাজার ২০৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে সিলেট বিভাগে প্রতিদিনই বাড়ছে সুস্থ রোগী সংখ্যা। গত ২৭ এপ্রিল বিভাগে প্রথম সুনামগঞ্জে দুই রোগী করোনাভাইরাস জয় করে বাড়ি ফেরেন। এরপর প্রতিদিন বিভাগের বিভিন্ন জেলার রোগীরা করোনা জয় করে বাড়ি ফিরছেন।

সবশেষ বৃহস্পতিবার (১৩ আগস্ট) পর্যন্ত সিলেট বিভাগে ৪ হাজার ৩৩৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ৪৬১, সুনামগঞ্জে ১ হাজার ২৮৭, হবিগঞ্জে ৮৭০, মৌলভীবাজারে ৭২১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আরও সংবাদ

Close