আজকের সিলেট

সিলেটে ফের ৪ জনের মৃত্যু : ২৪ ঘন্টায় ১২৫ জনের করোনা শনাক্ত

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় ফের চারজনের মৃত্যু হয়েছে। চারজনের মধ্যে সিলেট, সুনামগঞ্জের একজন করে এবং দুজন মৌলভীবাজার জেলার বাসিন্দা। এরআগে বৃহস্পতিবার ও বুধবারও চারজন করে মারা গিয়েছিলেন।

এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ১৬৫ জন। এরমধ্যে সিলেট জেলায় ১১৯ জন, সুনামগঞ্জে ১৮ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজারে ১৭ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

শুক্রবার (১৪ আগস্ট) বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) সিলেটের কার্যালয় থেকে পাঠানো কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশন প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের আরও ১২৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯ হাজার ১৭৫ জন।

এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৮৯০, সুনামগঞ্জে ১ হাজার ৭২১, হবিগঞ্জে ১ হাজার ৩৫০ এবং মৌলভীবাজারে ১ হাজার ২১৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে সিলেট বিভাগে প্রতিদিনই বাড়ছে সুস্থ রোগী সংখ্যা। গত ২৭ এপ্রিল বিভাগে প্রথম সুনামগঞ্জে দুই রোগী করোনাভাইরাস জয় করে বাড়ি ফেরেন। এরপর প্রতিদিন বিভাগের বিভিন্ন জেলার রোগীরা করোনা জয় করে বাড়ি ফিরছেন।

সবশেষ শুক্রবার (১৪ আগস্ট) পর্যন্ত সিলেট বিভাগে ৪ হাজার ৩৭৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ৪৬৯, সুনামগঞ্জে ১ হাজার ২৯৪, হবিগঞ্জে ৮৯১, মৌলভীবাজারে ৭২১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আরও সংবাদ

Close