আজকের সিলেট

সিলেটে ১১৬ জন শনাক্তের দিনে সুস্থ ২৭৬ : মৃত্যু ১ জনের

সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। তিনি সিলেট জেলার বাসিন্দা।

নতুন একজন নিয়ে সিলেট বিভাগে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৮৪ জন। এরমধ্যে সিলেট জেলার ১৩২ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজারের ২০ জন।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

প্রতিবেদনের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১১৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ হাজার ৪৬১ জন।

এরমধ্যে সিলেট জেলায় ৫ হাজার ৫২৪ জন, সুনামগঞ্জে ১ হাজার ৯৮৩, হবিগঞ্জে ১ হাজার ৫০৩ এবং মৌলভীবাজারে ১ হাজার ৪৫১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

একই সময়ে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে সুস্থ হয়েছেন ২৭৬ জন। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ১৭১ জন, সুনামগঞ্জে ৩৫ জন, হবিগঞ্জে ২৭ জন এবং মৌলভীবাজারের ৪৩ জন।

এ নিয়ে বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়ালো ৭ হাজার ৩৯৪ জন। এরমধ্যে সিলেট জেলার ৩৮৭৩ জন, সুনামগঞ্জে ১৫৭৩ জন, হবিগঞ্জে ৯৮২ জন এবং মৌলভীবাজারের ৯৬৬ জন।

করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৪২৩ জন। এরমধ্যে ১২২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

অন্যদিকে গত ১০ মার্চ থেকে বৃহস্পতিবার (২৭ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৭ হাজার ৬৩৫ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৬ হাজার ৯৯৩ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৬৪২ জন।

আরও সংবাদ

Close