আজকের সিলেট

সিলেটে ৭৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ ছিনতাইকারী আটক

সিলেট নগরীর লালদিঘীর পাড়ে ছিনতাইয়ের ঘটনায় ৩ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি থানা পুলিশ। গ্রেফতারকৃতদের কাছ থেকে ১টি ছোরা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার লালপুর (লংলা লালপুর) গ্রামের সিরাজ মিয়ার ছেলে মাসুদ আহমদ ওরফে ঝাড় মিয়া (৩৪), ছাতক থানাধীন খাসগাও গ্রামের মৃত মনফর আলীর ছেলে শুক্কুর আলীর ওরফে আজাদ (২৮) ও জালালাবাদ থানাধীন গালংসার গ্রামের আব্দুস সাত্তার ছেলে শাহ আলম (১৮)।

এরমধ্যে মাসুদ আহমদ ওরফে ঝাড় মিয়ার বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় ৬টি ও কোতোয়ালি থানায় ৫টি মামলা এবং শুক্কুর আলীর বিরুদ্ধে কোতোয়ালি থানায় ২টি মামলা রয়েছে।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। এরআগে বুধবার (২৬ আগস্ট) পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে।

মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার জ্যোর্তিময় সরকার (গণমাধ্যম) জানান, বুধবার (২৬ আগস্ট) কোতোয়ালি থানাধীন লালদিঘীরপাড় মেঘনা ব্যাংকের সামনে ছিনতাইয়ের শিকার হন মনিরুজ্জামান (৩৫) নামের এক ব্যক্তি। এসময় ছিনতাইকারীরা তার কাছ থেকে ছোরা দিয়ে ভয় দেখিয়ে ৭৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। তিনি বরিশাল জেলার আগৈলঝাড়া থানাধীন ছয়গ্রামের মৃত শাহজাহান হাওলাদারের ছেলে। বর্তমানে তিনি কোতোয়ালি থানাধীন ঘাসিটুলা (সবুজসেনা মোকামবাড়ী) বসবাস করে আসছেন। এ ঘটনায় মনিরুজ্জামান বাদী হয়ে থানায় মামলা নং-৫৩ (২৬ আগস্ট) দায়ের করেন।

আরও সংবাদ

Close