প্রবাস

বার্মিংহামে রশিদিয়া পাবলিক হাই স্কুল এবং কলেজের প্রাক্তন ছাত্রদের সংগঠন প্রিয়জনের মিলনমেলা

বার্মিংহামে আউশকান্দি রশিদিয়া পাবলিক হাই স্কুল এবং কলেজের প্রাক্তন ছাত্রদের সংগঠন প্রিয়জনের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

গত ১০ শে জুন বিয়া লাউঞ্জে এ মিলন মেলা অনুষ্ঠিত হয়। এতে ইংল্যান্ড স্কটল্যান্ড আমেরিকা হতে ছাত্রগণ অংশগ্রহণ করেন ।

মিলাদ খানের কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয় এতে স্বাগত বক্তব্য রাখেন জহিরুল রহমান এবং হোস্ট এর বক্তব্য রাখেন আব্দুল আলীম।

ফরহাদ চৌধুরী এবং জাবেদ হোসেনের পরিচালনায় স্মরণিকার মোড়ক উন্মোচন করেন নুরুল কাঁচ রিপন ,মনসুর আলম এবং ফখর উদ্দিন । প্রিয়জন সম্পর্কে যাবতীয় তথ্য উপস্থাপন করেন ফয়জুল ইসলাম চৌধুরী। বিপুল সংখ্যক অতিথি এবং শুভাকাঙ্খীদের উপস্থিতিতে মোঃ আব্দুস শহীদ এর পরিচালনায় এবং ছুরুক আলী ও সাহেল গাজীর সহযোগিতায় বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে বিপুল সংখ্যক প্রতিযোগী অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানের  বিশেষ আকর্ষন রাফেল ড্র এর প্রথম পুরুস্কার লন্ডন সিলেট লন্ডন রিটার্ন টিকেট যাহা স্পেনসার করেন লাব্বাইক ট্রেভ্ল্সের সত্বাধিকারী হিফজুর রহমান ।

অনুষ্ঠানের আপ্যায়নের দায়িত্যে ছিলেন আবুল খায়ের আলমগীর এবং লুৎফুর রহমান । অনুষ্ঠানের মাঝে মাঝে লন্ডন থেকে আগত শিল্পীরা গান পরিবেশন করেন । অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল করিম মসুদ , কুতুব আফতাব ,হিফজুর রহমান ও মোঃ অচি মিয়া পাটান।

কবির আহমদের সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

আরও সংবাদ

Close