আজকের সিলেটসুনামগঞ্জ

সিলেট ও সুনামগঞ্জে পৃথক অভিযানে মদ-গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

সিলেট ও সুনামগঞ্জে পৃথক অভিযানে মদ ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

এরমধ্যে সিলেট জেলার জৈন্তাপুর উপজেলা থেকে ২ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে র‌্যাব-৯। গতকাল বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) তাকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব জানায়, বৃহস্পতিবার বেলা ১টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ স্পেশাল কোম্পানির (ইসলামপুর ক্যাম্প) কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার সামিউল ইসলাম ও সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আফসান-আল-আলমের সমন্বয়ে গঠিত একটি আভিযানিক দল সিলেট জেলার জৈন্তাপুর এলাকার কান্দিগ্রামে অভিযান পরিচালনা করে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মো. রফিক মিয়াকে (৫৩) গ্রেপ্তার করে।

রফিক মিয়ার বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করে জব্দকৃত আলামতসহ তাকে জৈন্তাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে, সুনামগঞ্জ জেলার ছাতক থানার মাধবপুর এলাকা থেকে ৮ বোতল বিদেশি মদ, ৬০০ গ্রাম গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) রাত ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ স্পেশাল কোম্পানি (ইসলামপুর ক্যাম্প) এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার সামিউল ইসলামের নেতৃত্বে গঠিত একটি আভিযানিক দল এ অভিযান চালায়।

অভিযানে ছাতক থানার মাধবপুর এলাকা থেকে ৮ বোতল বিদেশি মদ, ৬০০ গ্রাম গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেলসহ মো. তাওহিদুর রহমানকে (২৫) গ্রেপ্তার করা হয়। জব্দকৃত আলামতসহ তার বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করে তাকে ছাতক থানায় হস্তান্তর করেছে।

অপরদিকে, জেলার সদর থানা এলাকা থেকে ২ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সময় রাত ১১টায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩ (সুনামগঞ্জ ক্যাম্পের) একটি আভিযানিক দল কোম্পানি কমান্ডার লে. কমান্ডার ফয়সাল আহমদ এবং এএসপি মো. আব্দুল্লাহ’র নেতৃত্বে সুনামগঞ্জ জেলার সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে আম্বর পয়েন্ট থেকে ২ কেজি গাঁজাসহ ওই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া মাদক ব্যবসায়ীর নাম জুনায়েদ চৌধুরী (২৬)। তিনি সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানার দুবলারচর গ্রামের আশরাফুল চৌধুরীর ছেলে।

জব্দকৃত আলামতসহ গ্রেপ্তারকৃত ব্যক্তির বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করে তাকে সুনামগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও সংবাদ

Close