সিলেটের টুকরো খবর

উপশহরে ৫ লাখ টাকা ছিনতাই : মোটরসাইকেলসহ আটক ৩

সিলেট নগরীর উপশহরে দিনদুপুরে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ব্যাংক থেকে উত্তোলনের পরে ছিনতাইকারীরা ৫ লাখ টাকা ছিনিয়ে নেয়। পরে পুলিশ অভিযান চালিয়ে দুইজনকে মোটরসাইকেলসহ আটক করে।

এসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া ৩ লাখ ৮২ হাজার টাকা উদ্ধার করে। বাকি টাকা উদ্ধারে পুলিশ অভিযান চালাচ্ছে। আজ মঙ্গলবার দুপুরে উপশহর সাউথ-ইস্ট ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, বোরহান ও মিলাদ নামের দুই ব্যক্তি সাউথ ইস্ট ব্যাংক উপশহর শাখা থেকে ৫ লাখ টাকা উত্তোলন করার পর ছিনতাইয়ের শিকার হন। ছিনতাইয়ের ঘটনার খবর পেয়ে পুলিশ ওই এলাকার সিসি ক্যামেরাগুলো পর্যবেক্ষণের মাধ্যমে অভিযানে নামে। অভিযান পরিচালনা করে সন্ধ্যায় সিলেট নগরীর লামাপাড়া এলাকা থেকে দুই ছিনতাইকারীকে আটক করে। এসময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেলও আটক করা হয়।

পরে আটক হওয়া ছিনতাইকারী সুজনের লামাপাড়া এলাকার মোহিনী-১৬০ নম্বর বাসার ঘরের আলমিরা থেকে ৩ লাখ ৮২ হাজার টাকা উদ্ধার করা হয়। বাকি টাকার ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি একই এলাকার বাসিন্দা অপর ছিনতাইকারী সিকান্দারের সন্ধান দেন। পরে পুলিশ সিকান্দারকে আটক করে বাকি টাকা উদ্ধারে জিজ্ঞাসাবাদ চালিয়ে যাচ্ছে।

আরও সংবাদ

Close