আজকের সিলেটহবিগঞ্জ

হবিগঞ্জে ধর্ষণের শিকার হয়ে হাসপাতালে কাতরাচ্ছে ৪ বছরের শিশু

হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় ৪ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে সাজিদ মিয়া (২০) নামে এক যুবকের বিরুদ্ধে। অসুস্থ্য অবস্থায় বৃহস্পতিবার রাতে ওই শিশুকে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। রক্তক্ষরণের কারণে হাসপাতালের বিছানায় শিশুটি কাতরাচ্ছে বলে জানা গেছে।

জানা যায়, বানিয়াচং উপজেলার দৌলতপুর (পশ্চিম নল্লা) গ্রামের এক ব্যক্তির চার বছরের শিশুকে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়িতে কেউ না থাকার সুবাদে ঘরে ডুকে ধর্ষণ করে প্রতিবেশী ইসরাইল মিয়ার ছেলে সাজিদ মিয়া (২০)। এ সময় শিশুর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সাজিদ পালিয়ে যায়। রাত ২টার দিকে অসুস্থ্য অবস্থায় ওই শিশুটিকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ইসতিয়াক বলেন, ‘ধর্ষণের শিকার শিশুকে রাত ২টার দিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটির রক্তপাত হচ্ছে।’

শিশুটির মা বলেন, ঘটনার সময় আমি বাড়িতে ছিলাম না। সন্ধ্যা সাড়ে ৫টায় বাড়ির পাশের একটি জমি থেকে হাঁস আনতে গেছি। আধা ঘন্টা পর হাঁস নিয়ে বাড়ি ফিরে আসি। এসময় বাড়িতে মানুষ জড়ো হয়ে থাকতে দেখি। পরে বিষয়টি জানতে পারি।

তিনি বলেন- ‘আমার শিশু কন্যাকে সাজিদ মিয়া ধর্ষণ করেছে। আমি তার বিচার ও শাস্তি চাই। যাতে আর কোনো শিশু ধর্ষণের শিকার না হয়।’

এ ব্যাপারে শিশুটির পরিবার তাৎক্ষণিক ৫নং দৌলতপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মাসুম মিয়া ও মহিলা ইউপি সদস্যকে বিষয়টি জানান। তারা শিশুটিকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা করাতে বলেন।

আরও সংবাদ

Close