শীর্ষ খবর

দক্ষিণ সুরমা কলেজ গেটে ছাত্রকে কুপিয়ে খুন

সিলেটর দক্ষিণ সুরমা সরকারি ছুরিকাঘাতে এক শিক্ষার্থী খুন হয়েছেন। আজ বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুর ১২ কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন কলেজ সূত্র। নিহত ওই শিক্ষার্থী দক্ষিণ সুরমা উপজেলার পুরান তেতলি গ্রামের বাসিন্দা ও দক্ষিণ সুরমা সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী আরিফুল ইসলাম রাহাত (১৯)। সে ধরাধরপুর গ্রামের সুরমান আলীর পুত্র।

জানা যায়, কলেজ ক্যাম্পাসে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সার্দি নামের একজন রাহাতকে কিডনীর নিচে ছুরিকাঘাত করে এবং ঘটনাস্থলেই সে মারা যায়। খবর পেয়ে পুলিশ এসে রাহাতকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পুলিশ জানায়, বেলা অনুমান সাড়ে ১২ টার দিকে কলেজ ভবন থেকে বের হওয়ার সময় গেইটের কাছে আসলে রাহাতের পথরোধ করে জনৈক সামসুদ্দোহা সার্দি (২০) নামে এক যুবক তার ডান পায়ের উরুতে ছুরিকাঘাত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে র্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে।

পুলিশ জানিয়েছে, সামসুদ্দোহা সার্দির বাড়ি মোগলাবাজারের সিলাম পশ্চিম পাড়ায়। তার পিতার নাম আব্দুল সালাম। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে এক প্রত্যক্ষদর্শীর কাছ থেকে সাক্ষ্য নিয়েছে। আসামী সামসুদ্দোহাকে গ্রেফতারে অভিযান চলছে।

ঘটনার বর্ণনা দিয়ে নিহত রাহাতের চাচাত ভাই রাফি বলেন, আমার চাচাত ভাই রাহাত প্রাইভেট পড়তে যাবে। আমিও তখন তার মোটরসাইকেলে ছিলাম। যাবার আগে এক বন্ধুর সাথে দেখা করতে কলেজের ভেতর যায়। কলেজ থেকে বের হয়ে মূল গেটের সামনে আসা মাত্র সার্দি নামের একজন পেছন থেকে অপর মোটরসাইকেলে করে এসে রাহাতকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও সংবাদ

Close