আজকের সিলেট

সিলেটে ২৪ ঘন্টায় শনাক্ত ৭৯ : সুস্থ ১২৪

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ২০৯ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৫২ জন, সুনামগঞ্জে ২২ জন, হবিগঞ্জে ১৪ জন এবং মৌলভীবাজারে ২১ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) সিলেটের কার্যালয় থেকে পাঠানো কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশন প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের আরও ৭৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে সিলেট জেলায় ৩৭, সুনামগঞ্জের ১৯, হবিগঞ্জের ৮ এবং মৌলভীবাজারের ১৫ জন।

এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়ালো ১২ হাজার ১৬৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ৬ হাজার ৫৩৬, সুনামগঞ্জে ২ হাজার ২২৭৮, হবিগঞ্জে ১ হাজার ৬৯৭ এবং মৌলভীবাজারে ১ হাজার ৬৫৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে সুস্থ হয়েছেন ১২৪ জন। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলায় ৬০, সুনামগঞ্জ ২০, হবিগঞ্জ ১৫ এবং মৌলভীবাজারে ২৯ জন।

নতুন সুস্থদের নিয়ে বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) পর্যন্ত সিলেট বিভাগে ৯ হাজার ৬৩৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৯৮৩, সুনামগঞ্জে ১ হাজার ৯৬৪, হবিগঞ্জে ১২৪৭, মৌলভীবাজারে ১৪৪৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আরও সংবাদ

Close