আজকের সিলেট

এমসি কলেজের অভিযুক্ত ছাত্রলীগ নেতার কক্ষ থেকে অস্ত্র উদ্ধার : বিক্ষোভের ডাক

সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত সাত ছাত্রলীগ নেতাকর্মীর মধ্যে সাইফুর রহমান নামে এক ছাত্রলীগ কর্মীর কক্ষ থেকে অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ৩টার দিকে ওই ছাত্রাবাসে সাইফুরের কক্ষ থেকে উদ্ধার করা অস্ত্রের মধ্যে রয়েছে-একটি পাইপগান, চারটি রামদা’, একটি ছুরি ও দু’টি লোহার পাইপ।

মহানগর পুলিশের শাহ পরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরী এ তথ্য নিশ্চিত করে বলেন, রাতে এমসি কলেজের ছাত্রাবাসে অভিযান চালিয়ে অভিযুক্ত সাইফুর রহমানের কক্ষ থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অস্ত্র মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শনিবার (২৬ সেপ্টেম্বর) ভোর সোয়া ৪টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত অভিযুক্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। ওই সময় তাদের ধরতে অভিযান চলছিল।

এদিকে, গণধর্ষণের এ ঘটনার প্রতিবাদে শনিবার দুপুরে নগরীর টিলাগড় এলাকার এমসি কলেজ প্রাঙ্গণে বিক্ষোভের ডাক দিয়েছে কলেজটির বর্তমান ও সাবেক শিক্ষার্থীরা।

কলেজ বন্ধ থাকলেও এই কর্মসূচী এমসি কলেজ ছাত্রলীগ ও কলেজের সকল সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক সংগঠন সম্পৃক্ত রয়েছে বলে জানিয়েছেন আয়োজকরা।

ধর্ষকদের শাস্তির দাবিতে শনিবার দুপুর ১২টায় এই বিক্ষোভ কর্মসূচী শুরু হবে।

আরও সংবাদ

Close