আজকের সিলেট

ধর্ষকদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবি সিলেট জেলা বিএনপির

সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় তীব্র নিন্দা ও জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের আওতায় আনার দাবি জানিয়েছে সিলেট জেলা বিএনপি।

শনিবার (২৬ সেপ্টেম্বর) সংগঠনের পক্ষে গণমাধ্যমে দেয়া এক বিবৃতিতে নিন্দা ও দাবি জানান সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য কাইয়ুম চৌধুরী, অ্যাডভোকেট আশিক উদ্দিন আহমদ, আব্দুল মান্নান, অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী, নাজিম উদ্দিন লস্কর, আহমেদুর রহমান চৌধুরী মিলু মিয়া, ইশতিয়াক আহমদ সিদ্দিকী, অ্যাডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন ও মাহবুবুল হক চৌধুরী মাহবুব ভিপি।

বিবৃতিতে বলা হয়, এমসি কলেজের ১২৮ বছরের পুরনো ঐতিহ্যবাহী এই ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে গৃহবধূকে গণধর্ষণের খবর সাধারণ শিক্ষার্থী, সচেতন নাগরিক ও আমাদের মধ্যে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। এই ঘটনায় জড়িতরা ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠনের নেতাকর্মী বলে নিশ্চিত করেছে গণমাধ্যম। সর্বত্র বিচারহীনতা ও ক্ষমতার অপব্যবহার ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের বেপরোয়া করে তুলেছে। তাদের মাঝে অপরাধ প্রবণতা চরম আকার ধারণ করেছে। তাই এমসি কলেজ ছাত্রাবাসের ঘটনায় জড়িতদের অবিলম্বে দৃষ্টান্ত মূলক বিচার নিশ্চিত করতে হবে।

নেতৃবৃন্দের বিবৃতিতে ধর্ষণে জড়িতদের দ্রুত গ্রেপ্তার, দৃষ্টান্তমূলক শাস্তির পাশাপাশি দায়িত্বহীনতার জন্য সংশ্লিষ্টদের আইনের আওতায় আনারও দাবি জানান।

 

আরও সংবাদ

Close