শীর্ষ খবর

অপরাধী যে দলেরই হোক কাউকে ছাড় দেওয়া হবে না

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, অপরাধী যেই হোক কাউকে ছাড় দেওয়া হবে না। সরকারি কর্মকর্তা, রাজনীতিবিদ বা যে দলের নেতাই হোক না কেন, অপরাধ করলে তাকে আইনের মুখোমুখি হতেই হবে। সে দেশেই থাকুক আর বিদেশেই থাকুক। আজ হোক, কাল হোক শাস্তি তাকে পেতেই হবে।

দুবাইয়ে গ্রেফতার শীর্ষ সন্ত্রাসী জিসানকে দেশে ফিরিয়ে আনার প্রক্রিয়া শুরু হওয়ার বিষয়টি জানিয়ে মন্ত্রী বলেন, দুবাইয়ে গ্রেফতার হওয়া তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী জিসানকে দেশে ফিরিয়ে আনার প্রক্রিয়া শুরু হয়েছে। সেখানকার পুলিশের সঙ্গে আমাদের যোগাযোগ আছে। জিসানকে দেশে আনার প্রক্রিয়া চলছে। শিগগিরই তাকে দেশে ফিরিয়ে এনে আইনের আওতায় আনা হবে।

শনিবার (৫ অক্টোবর) রাজধানীর স্বামীবাগ এলাকায় শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রম মন্দিরে শারদীয় দুর্গাপূজার মণ্ডপ পরিদর্শন ও দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি জানান, আরব আমিরাতের সঙ্গে আমাদের বন্দি বিনিময় চুক্তি নেই। এ বিষয়ে ইন্টারপোল যুক্ত রয়েছে। যথাযথ আইনি প্রক্রিয়া মেনে তাকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে। এখনো যারা ইন্টারপোলের তালিকায় রয়েছে, বাকিদেরও এভাবে গ্রেফতারের মাধ্যমে দেশে ফিরিয়ে আনা হবে বলেও জানান মন্ত্রী।

আরও সংবাদ

Close