আজকের সিলেটহবিগঞ্জ

চুনারুঘাটে ডাকাতি করতে এসে মা ও মেয়েকে ধর্ষণ : আটক ২

বিগঞ্জের চুনারুঘাটে ডাকাতি করতে এসে মা ও মেয়েকে ধর্ষণের ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ। আজ রোববার বিকেলে তাদের আটক করা হয়।

গত শুক্রবার (২ অক্টোবর) রাতে উপজেলার রানীগাঁও ইউনিয়নের পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। পরে শনিবার (৩ অক্টোবর) চুনারুঘাট থানায় মামলা দায়ের করা হয়। মামলার পরিপ্রেক্ষিতে রোববার বেলা ৩টার দিকে চুনারুঘাট থানার পুলিশ দুই যুবককে তাদের বাড়ি থেকে আটক করে।

স্থানীয়রা জানান, চুনারুঘাট উপজেলার রানীগাঁও ইউনিয়নের পাহাড়ি এলাকা গরমচড়ি ফরেস্ট মাজার সংলগ্ন একটি বাড়িতে শুক্রবার গভীর রাতে একদল যুবক ঘরে প্রবেশ করে মা (৪৫) ও মেয়েকে (২৫) ধর্ষণ করে। যুবকরা ডাকাতির উদ্দেশে ঘরে প্রবেশ করে মা ও মেয়ের ঘরে থাকা স্বর্ণালঙ্কার ও গরু নিয়ে যায়। যাওয়ার আগে ডাকাতরা মুখ বেঁধে মা ও মেয়েকে ধর্ষণ করে। পরে তাদের চিৎকারে পাশের বাড়ির লোকজন এসে দু’জনকে উদ্ধার করেন।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল মালেক জানান, মা ও মেয়ে ডাকাতদলের সঙ্গে থাকা এক যুবককে চিনতে পেরেছেন। তাই এ ঘটনায় মামলা করেছেন তারা।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি (তদন্ত) চম্পক দাম বলেন, ‘ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ দুই বন্ধুকে আটক করেছে। আটককৃতদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অন্যদের আটকের চেষ্টা চলছে।’

আরও সংবাদ

Close