আজকের সিলেট

সিলেট নগরীতে এবার আরবী শিক্ষকের কাছে বলাৎকারের শিকার শিশু

সিলেট নগরীতে এবার আরবী শিক্ষকের কাছে বলাৎকারের শিকার হয়েছে এক শিশু। নগরীর শিবগঞ্জ মজুমদারপাড়ায় ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রকে বলাৎকার করেছে মাদ্রাসার এক শিক্ষক।

হৃদয় মিয়া (২০) নামের ওই শিক্ষক শহরতলীর বালুচর শায়খুল ইসলাম মাদ্রসায় পড়ালেখার পাশাপাশি শিক্ষকতাও করতো বলে জানা গেছে। প্রাইভেট পড়াতে এসে মজুমদারপাড়ায় ওই ছাত্রকে বলাৎকার করে সে। খবর পেয়ে পুলিশ তাকে আটক করেছে।

আজ মঙ্গলবার বেলা ২টার দিকে মজুমদারপাড়া পোস্টাল কলোনিতে এ ঘটনা ঘটে। বলাৎকারের শিকার নগরীর রাজা জিসি হাই স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র।

সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ জানান, মঙ্গলবার ওই কলোনির বাসিন্দা রাজা জিসি হাই স্কুলের ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রকে পড়াতে এসে বলাৎকার করে। পরে শিশুটি পুরো ঘটনা তার পরিবারকে জানায়। শিশুটিকে বলাৎকারের পর হৃদয় মিয়া ওই বাসার তিনতলায় আরেক ছাত্রীকে কোরআন শরীফ পড়াতে যান। পরে সেখান থেকে তাকে আটক করে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে। পুলিশের উপস্থিতিতে বলাৎকারের বিষয়টি হৃদয় মিয়া স্বীকার করেছে বলে জানান কাউন্সিলর আজাদ।

শাহ্পরাণ থানার ওসি মো. আবদুল কাইয়ূম চৌধুরী জানান, বলাৎকারের ঘটনায় একজনকে আটক করে থানায় আনা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও সংবাদ

Close