আজকের সিলেট

সুবিদবাজারে চালককে আটকে রেখে তিনশবস্তা সিমেন্টসহ ট্রাক ছিনতাই

সিলেট নগরীর সুবিদবাজারে চালককে অপহরণ করে সিমেন্ট বোঝাই ট্রাক ছিনতাইর ঘটনা ঘটেছে। ট্রাকটি ৩০০ বস্তা সিমেন্ট নিয়ে ছাতক লাফার্জ হোলসিম কোম্পানি থেকে সিলেটের কানাইঘাটের গাছবাড়ি যাচ্ছিল।

আজ মঙ্গলবার ভোর রাত ৪টার দিকে নগরীর সুবিদবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, সোমবার রাতে ছাতক লাফার্জ হোলসিম কোম্পানি থেকে ৩০০ বস্তা সিমেন্ট নিয়ে কানাইঘাট উপজেলার গাছবাড়ি বাজারে মো. আবদুস শহীদের মালিকানাধীন শহীদ ট্রেডার্সে যাচ্ছিল একটি ট্রাক। ভোর রাত ৪টার দিকে নগরীর সুবিদবাজার এলাকায় আসার পর দুর্বৃত্তরা ট্রাকটি (ঢাকা মেট্রো ট ১৪-০৬৬৩) আটকে চালককে অপহরণ করে।

পরে চালক মো. সুমন মিয়াকে অপহরণ করে সুবিদবাজার ফাজিলচিশতের একটি বাসায় তাকে আটকে রাখে ট্রাক নিয়ে তারা পালিয়ে যায়। ভোর সাড়ে ৫টার দিকে অপহরণকারীরা একটি সিএনজি অটোরিকশায় তুলে চালক সুমন মিয়াকে মদিনা মার্কেট এলাকায় নিয়ে ছেড়ে আসে। পরে সুমন মিয়া ও ট্রাক মালিক গ্রুপের পক্ষ থেকে ঘটনাটি পুলিশকে জানানো হয়।

এ ব্যাপারে সিলেট বিমানবন্দর থানার ওসি এসএম শাহাদত হোসেন জানান, সুবিদবাজার এলাকায় সিমেন্ট বোঝাই একটি ট্রাকের চাকা পাংচার হলে দুটি মোটর সাইকেলে এসে দুর্বৃত্তরা চালককে অপহরণ করে ট্রাক ছিনিয়ে নেয়। ট্রাক উদ্ধার ও ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

আরও সংবাদ

Close