আজকের সিলেট

সিলেটে পুলিশের পৃথক অভিযানে গ্রেফতার ১৪ : ইয়াবা উদ্ধার

সিলেট নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ ১৪ জনকে গ্রেফতার করেছে। মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) ৩ থানার পুলিশের অভিযানে তাদের গ্রেফতার করা হয়েছে। শনিবার (১৯ ফেব্রুয়ারি) রাত ৯টা থেকে ১০টার মধ্যে অভিযান চালিয়ে ১১ জুয়াড়ি, ২ মাদক ব্যবসায়ী ও একজন পলাতক আসামিকে গ্রেফতার করা হয়েছে।

এসএমপি পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাত ১০টার দিকে সিলেট নগরীর কুয়ারপাড় পয়েন্টস্থ লাবুল আহমদের বাসায় জুয়া খেলারত ১১ জনকে গ্রেফতার করে কোতোয়ালি থানার একদল পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- সুনামগঞ্জ জেলার ছাতক থানার গনেশপুর গ্রামের মৃত মারফত আলীর ছেলে মো. সেলিম (৫৫), সিলেট নগরীর লালাদিঘীরপাড় এলাকার ২০ নং বাসার শাহীন মিয়ার ছেলে মো. ছাব্বির (২২), একই এলাকার শাকিলের বাসার ভাড়াটিয়া ও মৃত সতিশ মিয়ার ছেলে সোলেমান (৩৬), ১৩ নং বাসার মৃত বাদশা মিয়ার ছেলে লাবুল (৫০), ৮৮ নং বাসার মো. মাখন মিয়ার ছেলে মো. রুবেল (৪১), নগরীর কাজিরবাজার এলাকার ধোপাবাড়ির শুক্কুর মিয়ার ছেলে মো. বাদশা (২৬), কুয়ারপাড়া এলাকার ৬৯ নং বাসার মৃত আজিজের ছেলে জাহেদ (৫০), একই এলাকার ১২ নং বাসার নূর মিয়ার ছেলে লিটন মিয়া (৩০), ১৯ নং বাসার মৃত আব্বাস আলীর ছেলে মো. শিরু মিয়া (৫৫), মনি মিয়ার বাসার মৃত জায়েদ আলীর ছেলে মো. খলিল মিয়া (৫২) এবং ১১৭ নং বাসার মো. খোর্শিদ আলমের ছেলে রাদেল আহমদ (২২)।

অপরদিকে, সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানা পুলিশ অভিযান চালিয়ে ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। শনিবার রাত সোয়া ৯টার দিকে জালালাবাদ থানাধীন নাজিরেরগাঁও পয়েন্ট থেকে টিলারগাঁও-এর মৃত আশিক আলীর ছেলে

মঈনুল আহমদ (২৮) এবং নগরীর শাহজালাল উপশহরের ব্লক-বি, রোড ১৩ ও বাসা ৩৭ এর বাসিন্দা তারেক মিয়ার ছেলে তুষার হাসানকে (২০) গ্রেফতার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২৫ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদকদ্রব্য বিক্রির ৭ শ টাকা জব্দ করা হয়।

অন্যদিকে সিলেট মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানাপুলিশ অভিযান চালিয়ে ২ বছরের সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করেছে। শনিবার রাত সন্ধ্যা ৭টার দিকে এয়ারপোর্ট থানাধীন তাঁরাপুর চা-বাগান থেকে জালালাবাদ থানায় দায়েরকৃত মামলার ২ বছরের সশ্রম কারাদন্ডপ্রাপ্ত পলাতক আসামি লাল মিয়াকে (৪২) গ্রেফতার করে পুলিশ। লাল মিয়া নগরীর পাঠানটুলা বাসিন্দা (লন্ডনি টিলার ময়না ড্রাইভারের ভাড়াটিয়া) আলী হোসেনের ছেলে।

গ্রেফতারকৃত সবাইকে রোববার আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও সংবাদ

Close