আজকের সিলেট

আ’লীগ নেতার মোটরসাইকেল চুরি করে আটক ছাত্রলীগ কর্মী

আজকের সিলেট প্রতিবেদক: সিলেটে আওয়ামী লীগ নেতার মোটরসাইকেল চুরি করে পুলিশের হাতে আটক হয়েছে আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের সদস্য।

গ্রেফতারকৃতরা হল, সুনামগঞ্জে জগন্নাথপুর উপজেলার চানপুর গ্রামের বজলুল হকের ছেলে আনিছুল হক নাইম (২৬) ও সিলেটের জৈন্তাপুর উপজেলার কেন্দ্রীয় মৌজা এলাকার মৃত আবদুল মান্নানের ছেলে মুহিবুর রহমান মুহিব (২৩)।

এরমধ্যে আনিছুল হক নাইম ছাত্রলীগ কর্মী বলে জানা গেছে। সিলেট জেলা আওয়ামী লীগের এক নেতার অনুসারী তিনি। ছাত্রলীগের মিছিলসহ বিভিন্ন কর্মসূচিতে নাইমকে দেখা যেত।

পুলিশ জানায়, গত ৭ আগস্ট সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনের মোটরসাইকেল চুরি হয়। তার গ্রামের বাড়ি বিশ্বনাথের জানাইয়া থেকে মোটরসাইকেলটি নিয়ে যায় চোরচক্র। এ নিয়ে মামলা করেন সুমন।

এরপর মোটরসাইকেলটি চুরির পেছনে কারা জড়িত, তা খুঁজতে শুরু করে পুলিশ। প্রায় দেড় মাস পর চুরির সাথে জড়িত মুহিবকে গেল রবিবার জৈন্তাপুর থেকে গ্রেফতার করে পুলিশ। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে সিলেট সরকারি কলেজের সামনে থেকে ছাত্রলীগ কর্মী নাইমকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে বিশ্বনাথ থানার পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী বলেন, ‘নাইম ও মুহিব আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের সদস্য। তাদেরকে গ্রেফতারের পর সোমবার আদালতে প্রেরণ করা হয়।’

আরও সংবাদ

Close