আজকের সিলেটআলোচিত খবর

থানায় এতো বড়ো ঘটনা ঘটলো, ওসি এখনো ছুটিতে!

রায়হান হত্যাকাণ্ডের ব্যাপারে ক্ষোভ ঝেড়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাবেক সাংগঠনকি সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। তিনি বলেন, সিলেট কোতোয়ালি মডেল থানার ওসি সেলিম মিয়া রায়হান হত্যার আগে থেকেই ছুটিতে। ঘটনার পর থেকে ছুটির মেয়াদ শুধু বাড়িয়েই যাচ্ছেন তিনি। তার থানাধীন এলাকায় এত বড় একটি ঘটনা ঘটলো, অথচ তিনি ছুটিতে! এর কারণ কী?

মিসবাহ বলেন,  এ বিষয়ে সিলেট মহানগর পুলিশের দায় এড়ানোর কোনো সুযোগ নেই। রায়হান নিহতের ঘটনায় প্রধান অভিযুক্ত এস.আই আকবর নিখোঁজ কেন? সে এখন কোথায় আছে? এসব প্রশ্নের উত্তর এসএমপি কমিশনারই বলতে পারবেন।

পুলিশি নির্যাতনে নিহত রায়হান আহমদের মায়ের বাড়িতে রোববার (১৮ অক্টোবর) অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এভাবে ক্ষোভ প্রকাশ করেন তিনি।

মিসবাহ সিরাজ বলেন, সিলেটের সর্বস্তরের মানুষ রায়হানের পরিবারকে শান্তনা দিতে বাসায় এসেছে কিন্তু দুঃখজনক হলেও সত্য- প্রশাসনের ডিসি বলেন আর পুলিশ কমিশনার বলেন কেউ আসেননি। পরবর্তীতে আমরা স্মারকলিপি দিয়ে যখন অনুরোধ করলাম, সর্বোপরি মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী এবং পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে যোগাযোগ করে ডিসি ও কমিশনারের উপরে চাপ সৃষ্টি করলাম তখন তারা রায়হানের বাড়িতে এলেন, তারা কিন্তু সেচ্ছায় আসেননি।

আরও সংবাদ

Close