আজকের সিলেটসিলেটের টুকরো খবর

বিশ্বনাথে ভাতিজিকে ধর্ষণ : চাচা গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে ভাতিজিকে ধর্ষণের অভিযোগে চাচাকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শনিবার তাকে কারাগারে পাঠানো হয়েছে।

শুক্রবার রাতে ধর্ষণের শিকার তরুণী থানায় মামলা করেন (মামলা নং-১১)। ওইদিন রাতেই ধর্ষক আব্দুর রশিদকে (৩৫) গ্রেফতার করে পুলিশ। ধর্ষক সিলেটের গোলাপগঞ্জ থানার ফুলবাড়ি গ্রামের মৃত মনফর আলীর ছেলে।

শনিবার দুপুরে ধর্ষককে জেল হাজতে প্রেরণ করেছ থানা পুলিশ। আর ওই তরুনীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজের ওসিসিতে প্রেরণ করা হয়েছে।

মামলাসূত্রে জানা যায়, অভিযুক্ত আব্দুর রশিদ ওই তরুণীর সম্পর্কে আপন চাচা। মেয়েটির বাবা মারা যাওয়ার পর অভাবের সংসারে হাল ধরতে প্রায় দুইবছর আগে টেইলারি শেখানোর জন্যে বিশ্বনাথে নিয়ে আসেন তার ফুফু। ওই তরুণীর চাচা আব্দুর রশিদের স্ত্রী সঙ্গে ডির্ভোস হওয়ার পর সেও বিশ্বনাথে ভাড়াটিয়া বাসা নিয়ে থাকত। সেই সুবাদে ভাতিজির সঙ্গে আব্দুর রশিদ গড়ে তুলে অবৈধ সম্পর্ক। শুক্রবার রাতে আব্দুর রশিদ তার বোনের বাড়ী উপজেলার হরিকলস গ্রামে রাত্রীযাপনের উদ্দেশ্যে যায় এবং সেখানে খাওয়া ধাওয়া শেষে ভাতিজির সঙ্গে কথা আছে বলে তার রুমে ডেকে নেয়। দীর্ঘক্ষণ রুম থেকে বের না হওয়ায় সন্দেহ হয় তার বোনের। তিনি রশিদের দরজায় ডাক দিলে তরুনী বিবস্ত্র অবস্থায় এসে ফুফুকে বিস্তারিত খুলে বলে। পরে বিষয়টি থানা পুলিশকে অবগত করলে পুলিশ রাতেই তাকে গ্রেফতার করে।

এ বিষয়ে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মূসা জানান, ধর্ষণের ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও সংবাদ

Close